মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

জেলা প্রশাসন সহকারী সমিতির সেক্রেটারী নিবার্চিত হলেন সিএ ফরিদ

জেলা প্রশাসন সহকারী সমিতির সেক্রেটারী নিবার্চিত হলেন সিএ ফরিদ

অনলাইন বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তি:
ঐতিহ্যের ধারক ও বাহক জেলা প্রশাসন তথা জেলা কালেক্টরেট সহকারী সমিতির ০৪ ডিসেম্বর’১৫ অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে-এ সেক্রেটারী নির্বাচিত হয়েছেন জেলা প্রশাসকের গোপনীয় সহকারী (সি.এ) মোঃ ফরিদুল আলম ফরিদ।

জেলা কালেক্টরেট সমিতির ইতিহাসে সদস্যদের সর্বোচ্চ ভোটে তিনি সর্বকনিষ্ঠ সেক্রেটারী নির্বাচিত হলেন। কোর্ট বিল্ডিংস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে সকাল ৯:০০ ঘটিকা হতে বিকাল-৪:০০ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জনাব মোঃ আলী হোসেন সহ অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভোটগ্রহণ প্রক্রিয়া পরিদর্শন করেন।

উল্লেখ, সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কক্সবাজার জেলা কালেক্টরেট তথা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনে কর্মরত অফিস সহকারীদের মধ্যে ঐক্য, ভ্রাতৃত্ববোধ ও শৃংখলা অক্ষুন্ন রাখার জন্য জেলা কালেক্টরেট সহকারী সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্রতি দু’বছর অন্তর অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মাধ্যমে একুশ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়। বিগত কার্যকরি পরিষদেও তিনি যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। তিনি সমিতির উন্নয়ন কাজে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM