বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

পেকুয়ার রাজাখালীতে জাতীয় যুব সংহতির কমিটি গঠিত

পেকুয়ার রাজাখালীতে জাতীয় যুব সংহতির কমিটি গঠিত

অনলাইন বিজ্ঞাপন

এস.এম.ছগির আহমদ আজগরী পেকুয়া

কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালীতে জাতীয় যুব সংহতির কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মোঃ বখতিয়ারুল ইসলাম’কে আহব্বায়ক ও মোঃ ইউনুচ’কে সদস্য সচিব মনোনীত করে ২১সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয় বলে সংগঠন সূত্র জানান। পেকুয়া উপজেলা জাতীয় যুব সংহতির আহব্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম(বিডিআর) সাংবাদিকদের জানিয়েছেন, গত ২৮নভেম্বর শনিবার রাজাখালীর একদল যুবক তার সাথে সৌজন্য সাক্ষাত করে ইউনিয়ন কমিটির অনুমোদন প্রত্যাশা করে সংগঠনের নির্দ্দিষ্ট সদস্য ফরম পুরন করে জমা দেয়।

পরে, তাদের সর্বসম্মতিক্রমে বখতিয়ারুল ইসলামকে আহব্বায়ক ও মোঃ ইউনুচকে সদস্য সচিব মনোনীত করে ২১সদস্য বিশিষ্ট রাজাখালী ইউনিয়ন জাতীয় যুব সংহতির কমিটির অনুমোদন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, কামাল উদ্দিন মিরাজ, আবদুল মালেক, আবদু শুক্কুর, শাখাওয়াত হোসেন, গোলাম কুদ্দুস, সেলিম উল্লাহ, ডা. নুরুল হোসাইন, আজিজুল হক, বেলাল উদ্দিন, বদিউল আলম, আবুল কাসেম, আহমদ নুর, জামাল হোছাইন, শফিউল আলম, সাজাঙ্গীর আলম, মোঃ আনিচ, তৌহিদুল ইসলাম, এনামুল হক নয়ন ও শহিদুল ইসলাম খোকন প্রমুখ।

পরে, নব-গঠিত রাজাখালী ইউনিয়ন জাতীয় যুব সংহতির কমিটি সংশ্লিষ্টরা পেকুয়া উপজেলা জাতীয় যুব সংহতির আহব্বায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম(বিডিআর)কে’ ফুলেল শুভেচ্ছা জানিয়ে আন্তরিক অভিনন্দন ও মোবারকাদ জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM