বুধবার, ১৭ Jul ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

অপহরণের তিনদিন পর ৩ বন প্রহরী উদ্ধার

অপহরণের তিনদিন পর ৩ বন প্রহরী উদ্ধার

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

 

টেকনাফের পাহাড় থেকে অপহরণ হওয়া তিন বন প্রহরীকে উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে গহীন বন থেকে স্থানীয় জনতা, পুলিশ ও বনবিভাগের লোকজন তাদের উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধার হওয়া তিন বন প্রহরী হলেন, হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার আবদুল মালেকের ছেলে মো. শাকের (২০), একই এলাকার বকসু মিয়ার ছেলে আবদুর রহমান (৪২) ও আবদু শুক্কুরের ছেলে আবদুর রহিম (৪৬)।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানান, টেকনাফে অপহৃত তিন বন প্রহরীকে আড়াইটার দিকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া বন প্রহরীদের পুলিশ ও বনবিভাগের কর্মীরা টেকনাফ থানায় নিয়ে যাচ্ছে। সেখানে পরে বিস্তারিত জানানো হবে।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই তিনজন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনী বিটের নেচার পার্ক বনে পাহারা দেওয়ার সময় নিখোঁজ হয়েছিলেন। শনিবার সকালে ফোনে পরিবারের সদস্যদের কাছে এই তিনজন জিম্মি আছেন দাবি করে মুক্তিপণ দাবি করে অজ্ঞাত সন্ত্রাসীরা।

টেকনাফের হ্নীলা ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, তিন ব্যক্তিকে নেচার পার্ক থেকে অপহরণ করা হয়। তারা বেসরকারি সংস্থা নিসর্গের অধীনে বন পাহারাদার ছিলেন। পুলিশসহ স্থানীয় জনতা তাদের উদ্ধারের জন্য টানা তিনদিন পাহাড়ে অভিযান চালিয়ে আসছে। সোমবার আড়াইটার দিকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানিয়েছেন, তিন বন প্রহরীকে উদ্ধার করা হয়েছে। এখনো পুলিশ থানায় এসে পৌঁছায়নি। তারা এলে বিস্তারিত জানানো হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM