মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

পৌর শহরে জলাবদ্ধতা নিরসনে ড্রেন খননের কাজ শুরু

পৌর শহরে জলাবদ্ধতা নিরসনে ড্রেন খননের কাজ শুরু

অনলাইন বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তি

দায়িত্ব গ্রহণের প্রথম দিন সংবাদ সম্মেলনে শহরের জলবদ্ধতা নিরসনসহ ৬ মাসের অগ্রাধিকারভিত্তিক ২২ দফা কর্মপরিকল্পনা বাস্তবায়নের ঘোষণা দিয়েছিলেন নবনির্বাচিত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী। যেমন কথা তেমন কাজ। বৃহস্পতিবার (২৪ আগস্ট) থেকে শহরের ১২ ওয়ার্ডে ড্রেন খনন ও পরিস্কারের কাজ শুরু করলেন তিনি।

 বৃহস্পতিবার (২৪ আগস্ট) ৮ নম্বর ওয়ার্ডের গোলদিঘীর পাড় এলাকায় নালা খনন কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী।

এসময় তিনি বলেন, “আমার নির্বাচনী ইশতেহারে ছিল পর্যটন শহরকে জলাবদ্ধতা মুক্ত করা। যা আমার প্রথম কর্মদিবসে ৬ মাসের ২২টি পরিকল্পনার মধ্যে অন্যতম। পরিকল্পনা অনুযায়ী সকল কাউন্সিলরদের নিয়ে ড্রেন খনন কাজের উদ্বোধন করা করা হয়েছে। যা পর্যায়ক্রমে ১২টি ওয়ার্ডে চলবে। এছাড়া শিগগিরই সামরাই খালও খনন করা হবে। পাশাপাশি কস্তুরাঘটের দীর্ঘদিনের পুরোনো ফেরিঘাটেও নৌযান চলাচলের জন্য চালু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর শাহেনা আকতার পাখি, ইয়াছমিন আকতার ও নাছিমা আকতার, সাধারণ আসনের কাউন্সিলর যথাক্রমে (ওয়ার্ডভিত্তিক) এসআইএম আক্তার কামাল আজাদ, আমিনুল ইসলাম মুকুল, এহেছান উল্লাহ, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, ওসমান সরওয়ার টিপু, রাজ বিহারী দাশ, মো. হেলাল উদ্দিন কবির, সালাউদ্দিন সেতু ও নুর মোহাম্মদ এবং নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM