বুধবার, ১৭ Jul ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

‘প্রিয়তমা’র সাফল্যে নির্মাতাকে গাড়ি উপহার দিলেন প্রযোজক

‘প্রিয়তমা’র সাফল্যে নির্মাতাকে গাড়ি উপহার দিলেন প্রযোজক

অনলাইন বিজ্ঞাপন

ছবি-সংগ্রহীত।

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। গত ঈদে তার অভিনীত ও নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পায়। এবারের ঈদে মুক্তি পাওয়া ৫টি সিনেমার মধ্যে ‘প্রিয়তমা’ এখন পর্যন্ত সর্বোচ্চ আয় করা সিনেমা হিসেবে বিবেচিত হয়েছে। এখনো দেশ এবং বিদেশে ‘প্রিয়তমা’ সিনেমাটি চলছে সগৌরবে।

মঙ্গলবার (২২ আগস্ট) নতুন খবর দিলেন নির্মাতা হিমেল আশরাফ। তার ‘প্রিয়তমা’ সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান তাকে ব্রান্ড নিউ গাড়ি উপহার দিয়েছেন। কারণ হিসেবে জানা যায়, সিনেমার সাফল্যে সন্তুষ্ট হয়ে তাকে এ উপহার দেওয়া হয়েছে। এই তথ্য হিমেল নিজেই নিশ্চিত করেছেন।

গাড়ি উপহার পেয়ে প্রযোজককে ধন্যবাদ দিতে ভুললেন না পরিচালক হিমেল আশরাফ। সামাজিক যোগাযোগমাধ্যমে গাড়ির শো-রুমের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া। প্রিয়তমার সাফল্যের জন্য এই ব্র্যান্ড নিউ গাড়িটি উপহারের জন্য।’

ঈদে ১০০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমাটির টিজার, গান ও শাকিব খানের লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এখনো দেশের ৩৬টি প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ চলছে। তার পাশাপাশি বিশ্বের কয়েকটি দেশে চলছে।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবীসহ আরও অনেকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM