সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

চকরিয়ায় পুলিশের পৃথক অভিযানে তালিকাভূক্ত ডাকাতসহ ৬জন গ্রেপ্তার

চকরিয়ায় পুলিশের পৃথক অভিযানে তালিকাভূক্ত ডাকাতসহ ৬জন গ্রেপ্তার

অনলাইন বিজ্ঞাপন

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় বিভিন্ন মামলায় গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৬জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত থেকে গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত পৃথক স্থান থেকে ঝটিকা অভিযান চালিয়ে পুলিশ এসব আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত এসব আসামীর মধ্যে পাঁচজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
শুক্রবার রাতে গ্রেপ্তারকৃতরা হলেন চেক প্রতারণা মামলায় পরোয়ানা থাকা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের জাফর আহমদের ছেলে ছৈয়দ আহমদ, বন মামলার সাহারবিল ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে মনজুর আলম, সাতটি বন মামলার খুটাখালী ইউনিয়নের মধ্যম মেদাকচ্ছপিয়ার আবদুস সালামের ছেলে মোহাম্মদ খোকন, হারবাং ইউনিয়নের বন মামলার আসামী ভাইজ্যার পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে নুরুল ইসলাম, নুনাছড়ির মো. নুরুল ইসলামের ছেলে বাহাদুর প্রকাশ মনিয়া। এছাড়াও গতকাল শনিবার সন্ধ্যার দিকে গ্রেপ্তার করা হয় পুলিশের তালিকাভূক্ত দুর্ধর্ষ ডাকাত আবদুল আজিজ ওরফে বাইট্টা আজিজকে (৩২)। সে পৌরসভার পালাকাটাস্থ সালাহউদ্দিন পাড়ার মো. মনাইয়ার ছেলে। অভিযানে ছিলেন হারবাং পুলিশ ফাঁড়ির আইসি দেবাশীষ সরকার, থানার এসআই সুখেন্দ বসু, সুকান্ত চৌধুরী, দিদারুল ইসলাম, এনামুল হকসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, শুক্রবার দিবাগত রাতে ও গতকাল শনিবার সন্ধ্যায় পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভূক্ত এসব আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM