বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

কক্সবাজারে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা

কক্সবাজারে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার শহরের ঘোনারপাড়া এলাকায় আগুনে পুড়ে গেছে রাজিব দাশ নামে এক যুবকের শরীর। শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঘোনার পাড়ার পাহাড়ি ঘনবসতিপূর্ণ এলাকায় ওই ঘটনা ঘটে।

ওই যুবকের শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে বলে জানিয়েছে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এলাকার লোকজন জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় আহত ব্যক্তি নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে ভেজা কাঁথা মুড়িয়ে আগুন নিয়ন্ত্রন করে। আগুন নিয়ন্ত্রনে আনার আগে শরীরের ৯০ শতাংশ পুড়ে যায় বলে জানা যায়।

তারা দ্রæত তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয় লোকজন আগুন নিভিয়ে উদ্ধার করার সময় তার শরীর থেকে পেট্রোল জাতীয় দাহ্য পদার্থের গন্ধ পাওয়া যাচ্ছিল বলে জানিয়েছেন। তারা ঘটনাস্থল থেকে পেট্রোল জাতীয় দাহ্য পদার্থ এবং একটি বোতল পড়ে থাকতে দেখেছেন।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, ‘মানুষটার শরীরের প্রায় ৯০ শতাংশই আগুনে পুড়ে গেছে। শ্বাসনালীও পুড়ে প্রায় অঙ্গার হয়ে গেছে। বাঁচার সম্ভাবনা নেই বললেই চলে। কোন মানুষের শরীরের ৪০ শতাংশ পুড়লেও তাকে বাঁচানো কঠিন হয়ে দাড়ায়।’


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM