বুধবার, ১৭ Jul ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

জনগণের আস্থা হারিয়ে নির্বাচন বানচাল করতে চাই বিএনপি-স্বপন

জনগণের আস্থা হারিয়ে নির্বাচন বানচাল করতে চাই বিএনপি-স্বপন

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জনগণের আস্থা হারিয়ে বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তারা কখনো গণতন্ত্রে বিশ্বাস করে না। এজন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চাই।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বপন বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমান দেশের সংবিধান লঙ্ঘন করে অবৈধ পন্থায় ক্ষমতা দখল করে রাতের আঁধারে বিএনপির জন্ম দিয়েছিলেন। বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। তাদের নেতা খালেদা জিয়া এবং তারেক রহমান দেশের আদালতে সাজাপ্রাপ্ত আসামি। তারা শুধু নিজেরা দুর্নীতিগ্রস্ত নয়, সমাজকে দুর্নীতিগ্রস্ত করতে চেয়েছিল। এখন তারা বিভিন্ন দেশের রাষ্ট্রদূতের কাছে হাজার হাজার কোটি টাকা উৎকোচ দিয়ে দেশের বিরুদ্ধে বিবৃতি দিচ্ছে। আর বিদেশিরাও কূটনৈতিক নীতি লঙ্ঘন করে একটি দলের পক্ষে বিবৃতি দিচ্ছে।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে উঠে এসেছে। আমরা এখন স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। এজন্য দরকার একদল স্মার্ট প্রজন্মের। যারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সততার সঙ্গে জননেত্রীর নেতৃত্বে অবিচল থেকে বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করবে। এ কাজটি করতে হবে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের।

কক্সবাজার পৌরশহরের বাহারছরা বীর মুক্তিযোদ্ধা মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক রহিম উদ্দিনের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির সচিব অ্যাডভোকেট একরামুল হুদার সঞ্চালনায় সম্মেলনে আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলম বিএ, সাবেক সাংসদ মোস্তাক আহমেদ চৌধুরী, নব-নির্বাচিত মেয়র মাহবুুবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ড. জমির উদ্দিন সিকদার, যুগ্ন-সধারণ সস্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, সদস্য জাবেদুল আলম মাসুদ, মোহাম্মদ বোখারী আজম  বক্তব্য দেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM