সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

পঞ্চাশে সালমানের বিলাসী প্রমোদতরী

পঞ্চাশে সালমানের বিলাসী প্রমোদতরী

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥
শাহরুখের ৫০তম জন্মবার্ষিকীর উত্তেজনা প্রশমিত হয়েছে। তবে আবারো বলিউড আলোড়িত সালমানের ৫০তম জন্মবার্ষিকী নিয়ে। চলছে জল্পনা-কল্পনা। এ জন্মদিনে একটি প্রমোদতরী কিনতে চলেছেন ‘বজরঙ্গি ভাইজান’। জীবনের এই বিশেষ মুহূর্ত উদযাপনে আগেই একটি বিলাসবহুল ইয়ট কিনছেন বলে জোর খবর ঘুরছে বলিউডের আনাচে-কানাচে।

২০০৯ সালের জুন মাসে একটি প্রমোদতরী কিনেছিলেন সালমান ও তার দুই ভাই সোহেল ও আরবাজ খান। চার বছর ধরে আলিবাগ ডকে রাখা আছে ৩ কোটি টাকার সেই বিলাসবহুল জলযান। প্রায় প্রতি মাসেই নীল-সাদা ইয়টে পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে চলে মৌজ-মাস্তি।

চার বছরে বড্ড পুরনো হয়ে গিয়েছে প্রমোদতরী। সেজন্যই এটি বেঁচে দিয়ে ২৭ ডিসেম্বর নিজের ৫০তম জন্মদিনের আগে নতুন একটি ইয়ট কিনতে চাইছেন সালমান।

পুদুচেরির এক ব্যবসায়ী জানিয়েছেন, পুরনো প্রমোদতরীটি চাক্ষুস করতে গোটা দেশের বোটক্লাব ও শিপিং এজেন্টদের আলিবাগে আমন্ত্রণ জানানো হয়েছে। যেহেতু গোটা পরিকল্পনা মূলত সোহেলের, তাই কেনাবেচার ব্যপারে শেষ সিদ্ধান্ত নেবেন তিনিই। পুরনোটি কিনে নিয়ে সালমানকে নতুন একটি প্রমোদতরী দেখাতে আগ্রহী বলেও জানিয়েছেন ওই ব্যবসায়ী।

আরো একটি সূত্র জানায়, সালমান ছুটি কাটাতে পছন্দ করেন। সমুদ্র তার খুব প্রিয়। তিনি ভালো সাঁতারও কাটেন। তাই তিনি এবার আগেরটির মতো নয়। শক্তপোক্ত ও আধুনিক মডেলের প্রমোদতরী কিনতে চান। বহুদূর সমুদ্রে ভ্রমণ করার ক্ষমতাসহ যাবতীয় অ্যাডভেঞ্চার স্পোর্টসের সরঞ্জাম থাকবে, এমন তরীই চান সাল্লু। সূত্র : এই সময়

সূত্র-কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM