বুধবার, ১৭ Jul ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

আমি জানিনা আমার অপরাধ কি-সোহেল

আমি জানিনা আমার অপরাধ কি-সোহেল

অনলাইন বিজ্ঞাপন

ছবি-বিলুপ্ত কমিটির সভাপতি ও তার ফেইসবুকের স্ট্যাটাস।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে কক্সবাজার জেলা যুবলীগের কমিটি থেকে সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলকে অব্যহতি দেয়া হয়। একই সথে জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়। এ নিয়ে নিজের ফেইসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন সোহেল। স্ট্যাটাসে তিনি লিখেন, একজন মুজিব আদর্শের ক্ষুদ্র কর্মী হয়েও আপনাদের মাঝে থাকতে পেরে আমি সবসময় নিজেকে সৌভাগ্যবান মনে করেছি এবং দলীয় দ্বায়িত পালন কালে সর্ব্বোচ্চ সৎ থাকার চেষ্টা করেছি। তবে কি কারণে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে তা আমি নিজেও জানিনা। আমার অপরাধটা কি ? অব্যহতি পেলেও নেতাকর্মীদের পাশে থাকার কথা জানিয়েছেন তিনি। একই সাথে নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

পাঠকের সুবিধার্থে তার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো—-

প্রিয় কক্সবাজার জেলা যুবলীগ এর সকল স্তরের নেতা-কর্মীবৃন্দ,

আসসালামু আলাইকুম / আদাব / নমস্কার

আমি শহিদুল হক সোহেল ২০১৮ সালের ২৯ মার্চ আপনাদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে কক্সবাজার জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্বভার গ্রহণ করে ছিলাম।

আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম একেএম মোজাম্মেল হক ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ আমরণ সভাপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর। তিনি তাঁর জীবদ্দশায় রাজনীতির পাশাপাশি কক্সবাজারের গণমানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছিলেন। তিনি গণমানুষের অধিকার আদায়ের বিষয়ে কখনো আপোষ করেনি। তাঁর সন্তান হিসেবে একজন মুজিব আদর্শের ক্ষুদ্র কর্মী হয়ে আপনাদের মাঝে থাকতে পেরে আমি সবসময় নিজেকে সৌভাগ্যবান মনে করেছি এবং দলীয় দ্বায়িত পালন কালে সর্ব্বোচ্চ সৎ থাকার চেষ্টা করেছি।

গতকাল ০৮. ০৬.২০২৩ তারিখ আমাকে জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে ( আমি নিজেও জানিনা আমার অপরাধটা কি)।

তাই বিগত ৫ বছরে নিজের জ্ঞাত বা অজ্ঞাতসারে দ্বায়িত্ব পালনকালে যদি আপনাদের কারও মনে কোন কষ্ট বা দুঃখ প্রদান করে থাকি তাহলে আপনাদের সকলের কাছে করজোড়ে ক্ষমা প্রার্থনা করছি। আপনারা আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

আগামীর পথচলায় যদি কখনো কোন সময় আমাকে আপনাদের প্রয়োজন হয়, কথা দিলাম বিগত দিনের মতো সবসময় আপনাদের পাশে থাকবো।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
শহিদুল হক সোহেল
পিতা: বীর মুক্তিযোদ্ধা মরহুম একেএম মোজাম্মেল হক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM