শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

পেকুয়ায় যুবলীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় পুলিশের মামলা

পেকুয়ায় যুবলীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় পুলিশের মামলা

অনলাইন বিজ্ঞাপন

মো. ফারুক

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের হাজী বাজারে যুবলীগের নেতাকর্মীদের উপর শিবিরের হামলার ঘটনায় মামলা রুজু হয়েছে।
গত ২৫ নভেম্বর পেকুয়া থানা পুলিশ বাদী হয়ে ওই ঘটনায় পেকুয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জামায়াত নেতা নুরুজ্জামান মনজু ও উপজেলা শিবিরের সভাপতি উখিয়া উপজেলার মতিউর রহমানের পুত্র মুফিজুর রহমানসহ ১০জনকে আসামী করে মামলাটি করা হয়েছে।

যার মামলা নং ১৬/২০১৫ইং। তার মধ্যে থেকে শিবিরের সভাপতি মফিজুর রহমানকে ঘটনার দিন  স্থানীয়রা আটক করে পুলিশে দিলেও বাকী আসামীদের এখনো আটক করতে পারেনি পুলিশ।

পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম জানান, বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর জামায়াত-বিএনপির এ চক্রান্ত আমরা কখনো সফল হতে দিবনা। যতদিন মাননীয় প্রধানমন্ত্রীসহ আওয়ামী পরিবারের একটি কর্মী বেচে থাকবে ততদিন যুবলীগ পেকুয়া উপজেলার মাঠ দখলে রাখবে। আর ওই হামলার ঘটনায় পুলিশের পাশাপাশি যুবলীগ নেতাকর্মীরাও আসামীদের ধরতে পুলিশকে সহযোগিতা অব্যহত রাখবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফারুক জানান, যুবলীগের নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় মামলা রুজু হয়েছে এবং ১জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরও আটক করতে সম্ভাব্য স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য গত ২৪ নভেম্বর সন্ধ্যায় টইটং হাজ্বি বাজারে জামায়াত-শিবিরের একটি ঝটিকা মিছিল পরবর্তি প্রতিবাদ সভা শেষ করে অতর্কিত অবস্থায় যুবলীগ নেতাকর্মীদের

উপর হামলা চালায়। এ সময় টইটং যুবলীগের সভাপতি সম্পাদকসহ ৫জন আহত হয়। আর ওই ঘটনায় মামলাটি দায়ের রুজু করেন থানা পুলিশ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM