বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

জঙ্গিদের প্রতিহত করার এখনই সময়’

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-২০ ১৬:৪২:০৪  

আলোকিত কক্সবাজার ডেক্স :
1442747274প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে ব্যহত করতে যুদ্ধাপরাধী, মৌলবাদী এবং জঙ্গিবাদীরা অপতৎপরতায় লিপ্ত। তাদেরকে প্রতিহত করা এখনই সময়। সরকারি বার্তা সংস্থা বাসসের এক প্রতিবেদনে এ কথা জানা গেছে।

আজ জাতীয় প্রেসক্লাবে জয়ন্ত আচার্য সম্পাদিত ‘গণতন্ত্র ও উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক বই উন্মোচনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া লন্ডনে বসে বলেছেন ‘এ সরকার অবৈধ’ । যদি তাই হয় রাজনৈতিক বিশ্লেষণে তিনি নির্বাচনে অংশগ্রহণ না করে নিজেই অবৈধ। বেগম জিয়া দেশকে পিছনের দিক নিতে চায়।

প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কামারুল হাসান খান। বিশেষ অতিথি ছিলেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিট্রি সভাপতি আবদুল ওদুদ দারা।

এতে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক বাহাদুর ব্যাপারী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল কুদ্দুস, সাবেক ছাত্রনেতা শফি আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. মাহবুবুল ইসলাম। বইটি প্রকাশ করেছে শ্রাবণ প্রকাশনী।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, বিবিসি জরিপ করেছিল শ্রেষ্ঠ বাঙালী কে ? সে জরিপে ফলাফল ছিল শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু। এখন যদি পুনরায় জরিপ করা হয় যে বাংলাদেশে শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক কে? তবে অবশ্যই জরিপে ফলাফল হবে শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, কর্মকাণ্ড ও অগ্রযাত্রাকে ব্যাহত করলে বেগম জিয়া ও তার পুত্র ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা