বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

সন্ত্রাসীদের হামলায় কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি’র ছোট ভাই আহত

সন্ত্রাসীদের হামলায় কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি’র ছোট ভাই আহত

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

উখিয়ার মনখালীতে বিএনপি নামধারী সন্ত্রাসীদের হামলায় গুরতর আহত হয়েছেন কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেলের ছোট ভাই। গতকাল ২৩ নভেম্বর সকাল ৭ টার দিকে মংখালীর সাগর পাড়ে ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। স্থানীয়রা আহতেরদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
এব্যাপারে আহতদের পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা যায়।
সূত্রে জানা যায়, গতকাল সকালে মংখালী সাগর পাড়ে মাছ ক্রয় করতে যায় স্থানীয় ছৈয়দ হোসেনের পুত্র ও কলেজ ছাত্রলীগের সভাপতির ছোট ভাই আশিকুর রহমান । এসময় একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী, সরকার বিরোধী বিভিন্ন কর্মকা-ে লিপ্ত থাকা সহ বিভিন্ন মামলার আসামী মোজাম্মেলের নেতৃত্বে রফিকুল হুদা, মহিব উল্লাহ, একরামুল হুদা সহ একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ পূর্ব পরিকল্পনা অনুযায়ী  আশিকের উপর হামলা চালায় বলে জানা যায়। এতে গুরতর আহত হয় আশিক ও ইমরান, ইউনুছ।
আহত আশিক জানান, গতকাল সকালে আমি সাগর পাড়ে মাছ কিনতে গেলে মোজা¤েমলের সাথে আরো ৪/৫ জন আমার গতিরোধ করে
বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল নিয়ে বিভিন্ন কটাক্ষ করে গালি-গালাজ করতে থাকে।
এতে আমাদের মধ্যে কথাকাটি হয়। কথা কাটাকটির একপর্যায়ে তারা আমাকে দারালো অস্ত্র দিয়ে আঘাত করলে আমি মাঠিতে লুঠিয়ে পড়ি এবং শোর চিৎকার দিই। এসময় আমার পাশে থাকা ইউনুছ ও ইমরান এগিয়ে এলে তাদেরকেও মারধর করে মোজাম্মেল ও তার সাথে থাকা সন্ত্রাসীরা। একপর্যায়ে আমাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে।
এদিকে,
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীবুল ইসলাম মোস্তাকসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM