শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

চট্টগ্রাম-৮ আসনে নৌকার মাঝি নোমান

চট্টগ্রাম-৮ আসনে নৌকার মাঝি নোমান

অনলাইন বিজ্ঞাপন

সংগৃহীত ছবি

 

 

চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশ) উপনির্বাচনে নৌকার প্রার্থী হচ্ছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ। তিনি মহানগর যুবলীগের সাবেক সভাপতি।

নোমান আল মাহমুদকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার বিষয়টি জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, ডা. দীপু মনি, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ৫ ফেব্রুয়ারি রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও এ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ মারা গেলে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ওই আসনে উপনির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ। মনোনয়নপত্র বাছাই ২৯ মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহার ৫ এপ্রিল। প্রতীক বরাদ্দ করা হবে ৬ এপ্রিল। উপনির্বাচনে ভোটগ্রহণ করা হবে আগামী ২৭ এপ্রিল। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM