বুধবার, ১৭ Jul ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

চবি ছাত্রলীগ সভাপতিন পা টিপছেন দুই নেতা! ছবি ভাইরাল

চবি ছাত্রলীগ সভাপতিন পা টিপছেন দুই নেতা! ছবি ভাইরাল

অনলাইন বিজ্ঞাপন

 

বিছানায় শুয়ে আছেন নেতা। দেখছেন টিকটক। পায়ের কাছে বসে আছেন দুই নেতা। তারা নেতার পা টিপে দিচ্ছেন। এমন একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। এর মাধ্যই আলোচনায় এসেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল।

চবির শাহ আমানত হলের তৃতীয় তলায় ৩১১ নম্বর কক্ষে থাকেন তিনি। তিনজনের আসন আপাতত একাই দখল করে আছেন ছাত্রলীগের এই নেতা। শুধু তা-ই নয়, কক্ষের দরজায় বড় করে লেখা আছে- ‘রেজাউল হক রুবেল, সভাপতি, চবি ছাত্রলীগ’।

ছবিতে দেখা যায়, রুবেলের পা টিপছেন শাখা ছাত্রলীগের উপ কর্মসূচি বিষয়ক সম্পাদক শামীম আজাদ ও উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম। এ সময় সভাপতি মোবাইলে টিকটক দেখছিলেন, আর অনুসারীদের দিয়ে নিজের পা টিপাচ্ছেন বলে জানা গেছে।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়েছে ইতিমধ্যে। নিয়াজ আবেদিন পাঠান নামের একজন ফেসবুকে ছবিটি দিয়ে লিখেছেন, ‘যোগ্যতার চেয়ে বেশি কিছু পেয়ে গেলে হয়তো এমনই হয়। আমরা গর্বিত এমন সভাপতি পেয়ে।’ মুহূর্তেই ছবিটা ভাইরাল হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও এমন দৃশ্য দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে শাখা ছাত্রলীগের এক নেতা বলেন, এগুলো নতুন নয়। ছাত্রলীগ সভাপতি বিভিন্ন সময় তার কর্মকাণ্ডের জন্য সমালোচিত হয়েছেন। তবুও তিনি নিজেকে শুধরাননি কখনো। তা ছাড়া কর্মীরা বেশির ভাগ তার ৮/১০ বছরের ছোট, তাহলে এমন কাজ তো করানোই স্বাভাবিক। নেতৃত্বের ধারাবাহিকতা না থাকায় এ রকম সেশন গ্যাপ তৈরি হয়েছে। কেউই ছাত্র থাকা অবস্থায় নেতৃত্বের সুযোগ পান না। তাই ছাত্রলীগের অনুসারীরা ধরেই নিয়েছেন নেতৃত্বে আসতে হলে ক্যাম্পাসে ৮-১০ বছর থাকতে হবে কমপক্ষে। আমাদের এ জায়গাগুলোতে পরিবর্তন আনা উচিত।

এ বিষয়ে জানতে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে কেউই তাকে মুঠোফোনে পাচ্ছেন না।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM