রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

টাকা ফেরত চাওয়ায় খু-ন করা হয় ফজর আলীকে

টাকা ফেরত চাওয়ায় খু-ন করা হয় ফজর আলীকে

অনলাইন বিজ্ঞাপন

 

 

 

।।ওয়াহিদ রুবেল।।

কক্সবাজারের রামু উপজেলার চাঞ্চল্যকর ফজর’ হত্যা মামলার প্রধান আসামী সিরাজ উল্লাহকে (২৬) গ্রেফতার করেছে র‍্যাব-১৫ কক্সবাজার। শনিবার (১৮) মার্চ ভোরে র‍্যাবের বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন লতাবনিয়া পাহাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একইদিন বিকেলে র‍্যাব-১৫ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি কোম্পানি অধিনায়ক মোঃ আনোয়ার হোসেন শামিম।

 

তিনি জানান, নিহত হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলী এবং আটক সিরাজ পরস্পর মামাতো ও ফুফাতো ভাই। ধান ক্রয়ের জন্য সিরাজকে ১১ হাজার টাকা দেয় ফজর আলী। কিন্তু তাকে ধান না দিয়ে অন্যজনকে বিক্রি করে দেয় সিরাজ। এ অবস্থায় টাকা ফেরত চাওয়া নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। পরে ক্ষুদ্ধ হয়ে ফজরকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মগোপনে চলে যায় সিরাজ।

 

শনিবার (১৮ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান নাইক্ষ্যংছড়ির লতাবনিয়া পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সেখানে সিরাজ নিজেকে মায়নমারের নাগরিক হিসেবে পরিচয় দিয়ে থাকতো বলে জানিয়েছেন র‍্যাব এর এ কর্মকর্তা।

 

তথ্য মতে, গত ৩ মার্চ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ার ঘোনা লামার পাড়া এলাকায় ধান ক্ষেত থেকে হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলীর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

 

এ ঘটনায় নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ৩ জনকে অজ্ঞাতনামা রেখে রামু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই চাঞ্চল্যকর হত্যা জঘন্য কর্মকান্ডের সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার লক্ষ্যে র‌্যাব-১৫ বিশেষ গোয়েন্দা নজরদারী শুরু করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সিরাজ হত্যাকান্ডের জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM