শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

যুবলীগের রাশেদ আলীর উদ্যোগে রামুতে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

যুবলীগের রাশেদ আলীর উদ্যোগে রামুতে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে
রামুতে যুবলীগের আয়োজনে নানা কর্মসূচি পালিত হয়েছে।
১৭ মার্চ (শুক্রবার) রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাশেদ আলীর উদ্যোগে দিনব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, দোয়া, মোনাজাত ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা রাশেদ আলীর নেতৃত্বে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। এরপর বিকাল ৪ টায় রামু উপজেলার রামু চৌমুহনী বাজার সংলগ্ন বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরবর্তী সময়ে দলীয় কার্যালয়ে জাতির পিতার ১০৩ তম জন্মদিনে কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

কর্মসূচি বিষয়ে রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাশেদ আলী জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাই ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনা মোতাবেক এবং জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর ভাই ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল ভাইয়ের নির্দেশনায় আজকের দিবসটি আমরা যথাযোগ্য মর্যাদায় পালন করেছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও যুবলীগের যে কোন কর্মসূচি সফল করতে আমি রামু উপজেলার ১১ টি ইউনিয়নের ৯৯ টি ওয়ার্ডের সাবেক ছাত্রনেতাদের সাথে নিয়ে যুবলীগকে সুসংগঠিত করে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপ্রান চেষ্টা চালিয়ে যাবো।

উক্ত কর্মসূচিতে যুবলীগের নেতাকর্মীদের সাথে উপস্থিত ছিলেন রামু উপজেলা স্বেচ্ছাসেবলীগের সাধারন সম্পাদক ও রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন মল্লিক, আজিজুল হক এমইউপি, এডভোকেট তানভীর শাহ, কায়সার মাহমুদ, মোহাম্মদ ফরহাদ, নাছির উদ্দিন সহ প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM