বুধবার, ১৭ Jul ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর ম*র*দেহ উদ্ধার

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর ম*র*দেহ উদ্ধার

অনলাইন বিজ্ঞাপন

ছবি-হোটেল মারওয়া থেকে নারীর মরদেহ উদ্ধার। ইনসেট হোটেল।

 

 

এম.এইচ আরমান:
কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ মার্চ) রাত ১১ টার দিকে শহরের হোটেল-মোটেল জোনের হোটেল আল মারও’য়া নামক আবাসিক হোটেলের ১৩১নং কক্ষ থেকে তরুণীর মরদেহটি উদ্ধার করা হয়।

হোটেল রেজিস্টার মতে, নিহত তরুণী গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার মহসিন শেখের মেয়ে শারমিন আক্তার (২৬)।

হোটেল আল-মারওয়া’র কর্মচারী মিনহাজ জানান, বুধবার (১৫) মার্চ ভোর ৩ টার দিকে একটি লাগেজসহ একা তাদের হোটেলে উঠেন ঐ তরুণী। পরে রাত সাড়ে ১০ টা পর্যন্ত কোন সাড়াশব্দ পাওয়া না যাওয়ায় ওই রুমে গিয়ে কয়েকবার ডাকেন তিনি। কিন্তু ভেতর থেকে সাড়া পাওয়া না যাওয়ায় পরে ম্যানেজার সহ পুলিশকে খবর দেয় তারা। ঘটনাস্থল পরিদর্শন করেন, কক্সবাজার সদর মডেল থানার (ওসি) তদন্ত মোঃ নাজমুল হুদা ও অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম।

সদর মডেল থানার (ওসি) তদন্ত মোঃ নাজমুল হুদা জানান, শারমিন আক্তার নামের এক তরুণী ঢাকা থেকে এসে গতকাল ভোরে ৩ টায় হোটেল আল- মারওয়া’র ১৩১ নম্বর কক্ষে উঠেছিলেন।

পরে হোটেল কর্তৃপক্ষ আমাদের জানালে অফিসার ইনচার্জ মহোদয়সহ হোটেল রুমের দরজা ভেঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তরুণীর মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পেরণ করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তরুণীর স্বজনের সাথে যোগাযোগের চেষ্টা করেছি এবং বিষয়টি আমরা গুরুত্ব সহকারে আরো খতিয়ে দেখছি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM