বুধবার, ১৭ Jul ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

দুই ব্রাজিলিয়ানের দক্ষতায় রিয়ালের জয়

দুই ব্রাজিলিয়ানের দক্ষতায় রিয়ালের জয়

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

তিন ম্যাচ জয়হীন থাকার পর এস্পানিওলের বিপক্ষে প্রত্যাশিত সেই জয় পেল রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে পিছিয়ে পড়ার পরও দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে রিয়াল জিতেছে ৩-১ গোলে। রিয়ালের হয়ে গোল করেছেন দুই ব্রাজিলিয়ান ভিনিসিয়ুস জুনিয়র-এডের মিলিতাও এবং মার্কো আসেনসিও। দারুণ এই জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৬ পয়েন্টে নামিয়ে আনল রিয়াল। তবে একটি ম্যাচ কম খেলেছে বার্সা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের আট মিনিটেই এস্পানিওলকে এগিয়ে দেন হোসেলু। সের্হি গোমেজ বল বাড়িয়েছিলেন সানচেজকে উদ্দেশ করে। সেই ক্রস ধরে ডান প্রান্ত থেকে হোসেলুকে নিচু পাস দেন সানচেজ। বল পেয়ে ঠাণ্ডা মাথায় থিবো কোর্তোয়ার মতো গোলকিপারকে পরাস্ত করেন হোসেলু। গোল খেয়ে প্রবল আক্রমণ শুরু করে রিয়াল। ফলাফল চলে আসে ২২তম মিনিটেই। বাঁ প্রান্তে টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে প্রচণ্ড গতিতে ডি বক্সে ঢুকে দর্শনীয় এক শটে ম্যাচে সমতা ফেরান ভিনিসিয়ুস জুনিয়র।

ম্যাচের ৩৯তম মিনিটে এই ভিনিসিয়ুসের বাড়ানো বল পেয়ে যান চুয়ামেনি। তার থেকে বল পেয়ে দারুণ এক হেডে স্কোরলাইন ২-১ করে ফেলেন রিয়ালের আরেক ব্রাজিলিয়ান মিলিতাও। ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো একটি গোল পায় রিয়াল। যোগ করা সময়ের ৯৩ মিনিটে এস্পানিওলের কফিনে শেষ পেরেক ঠুকে দেন মার্কো আসেনসিও। ৩-১ গোলের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। এই জয়ের পর ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে তাদের অবস্থান দ্বিতীয় স্থানে। শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৬২।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM