মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

লিভারপুলের কাছে লজ্জাজনক হার ম্যানচেস্টার ইউনাইটেডের

লিভারপুলের কাছে লজ্জাজনক হার ম্যানচেস্টার ইউনাইটেডের

অনলাইন বিজ্ঞাপন

ছবি-সংগ্রহীত।

 

ম্যানচেস্টার ইউনাইটেডকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করল লিভারপুল। রবিবার অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে ৭-০ গোলে রেড ডেভিলসদের একেবারে খড়কুটোর মতোই উড়িয়ে দিয়েছে জুরগেন ক্লপের রেডসরা। বিরতির আগে তাও ১-০ এগিয়ে ছিলেন সালাহরা। কিন্তু দ্বিতীয়ার্ধে একেবারে গোলের বন্যা বইয়ে দেয় লিভারপুল। বিরতির পরেই হয় হাফ ডজন গোল। সেই সঙ্গে লিভারপুল গড়ে ফেলে নতুন রেকর্ড।

ইউনাইটেডের বিরুদ্ধে এই জয় লিভারপুলের সবচেয়ে বড় জয়ের নজির। এর আগে ১৮৯৫ সালে দ্বিতীয় ডিভিশনের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে তারা ৭-১ জয় পেয়েছিল। কিন্তু এ দিন লিভারপুল ক্লিনশিট রাখে।

কডি গাকপো, ডারউইন নুনেজ, সালাহ দু’টি করে গোল করেছেন। আর শেষ দিকে পরিবর্তে নামা রবার্তো ফিরমিনো ম্যান ইউনাইটেডের কফিনে সপ্তম পেরেকটি পোঁতেন।

নিঃসন্দেহে ২০২৩ সালের ৫ মার্চ ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের কাছে দুঃস্বপ্নের একটি রাত হয়ে থাকবে। এভাবে লিভারপুল যে নাকে দড়ি দিয়ে ঘোরাবে ম্যান ইউনাইটেডকে, সে কথা হয়তো তাদের ভাবনাতেও ছিল না। তাও প্রথমার্ধে রেড ডেভিলসরা পিছিয়ে থাকলেও, পরিস্থিতি স্বাভাবিক ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে যেন সাইক্লোন বয়ে গেল অ্যানফিল্ডে।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM