শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন

নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর দল

নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর দল

অনলাইন বিজ্ঞাপন

এই না হলে ফুটবল ম্যাচ! শেষ মুহূর্ত পর্যন্ত যার উত্তেজনা এতটুকু মিইয়ে যাবার নয়। যে ম্যাচটিতে নিশ্চিত হার দেখছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। সেই ম্যাচটিই তারা জিতে নিলো ৩-১ ব্যবধানে।

সৌদি প্রো লিগে শুক্রবার রাতে আল বাতিনের বিপক্ষে নাটকীয় এক জয় পেয়েছে রোনালদোর দল। এই জয়ে আল ইতিহাদকে সরিয়ে লিগে শীর্ষেও উঠে গেছে আল নাসর। আল ইতিহাদের পয়েন্ট ৪৪, আল নাসরের এখন ৪৬।

অথচ আল নাসরের শীর্ষে উঠা প্রায় অসম্ভব হয়ে পড়েছিল। এক গোলে পিছিয়ে ছিল তারা নির্ধারিত ৯০ মিনিট পরও। রোনালদো বারকয়েক চেষ্টা করেও গোল করতে পারেননি। সেখান থেকে অবিশ্বাস্য প্রত্যাবর্তন এবং ইনজুরি টাইমে তিন গোল করে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়া।

ম্যাচে দাপট দেখিয়ে খেললেও ১৭ মিনিটেই পিছিয়ে পড়েছিল আল নাসর। আল বাতিনকে এগিয়ে দেন রেনজো লোপেজ। ওই এক গোলের লিড নিয়ে নির্ধারিত সময় শেষ করেছিল তারা।

৯০ মিনিটের পর ইনজুরি টাইম দেওয়া হয় অতিরিক্ত ১২ মিনিট। এ সময় ক্ষুধার্ত সিংহের মতো আল বাতিনের ওপর ঝাঁপিয়ে পড়ে আল নাসর। একের পর এক আক্রমণ করতে থাকে। বারংবার সেই আক্রমণে মেলে সুফলও। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে সমতা ফেরান আবদুলরহমান ঘারিব।

ম্যাচ তখন একদম অন্তিম পর্যায়ে, মনে হচ্ছিল ১-১ সমতায়ই শেষ হবে। এমন সময়ে ফের চমক আল নাসরের। যোগ করা সময়ের ১২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ আল ফাতিল।

মাঝে ইনজুরির জন্য কিছুটা সময় নষ্ট হওয়ায় ১২ মিনিটের পরও খেলা চলছিল। এমন সময়ে (১৪ মিনিটের দিকে) আরও একটি গোল করে আল-বাতিনের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মোহাম্মদ মারান। ওই গোলের পরপরই শেষ বাঁশি বাজান রেফারি।

সূত্র-জাগোনিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM