বুধবার, ১৭ Jul ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

টেকনাফে প্রতিপক্ষের ‍গুলিতে লবন চাষী নিহত

টেকনাফে প্রতিপক্ষের ‍গুলিতে লবন চাষী নিহত

অনলাইন বিজ্ঞাপন

ছবি-সংগ্রহীত।

 

 

কক্সবাজারের টেকনাফে হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় প্রতিপক্ষের গুলিতে এক লবণচাষী নিহত হয়েছেন। বুধবার (১মার্চ) মাঝ রাতে টেকনাফের হ্নীলা আলীখালি নিহতের মুরগী খামারের পাশে এঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১টি এক নলা লম্বা বন্দুক ও ১টি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নজির আহমদ (৩৭) টেকনাফের হ্নীলা ইউনিয়ন ৭নম্বর ওয়ার্ড আলীখালি এলাকার মৃত অলি হোসেনের ছেলে।

নিহত নজির আহমদের ছোট ভাই নুর মোহাম্মদ জানান, বুধবার রাতের খাওয়া শেষ করে বাড়ির পাশে থাকা মুরগি খামার ও লবণের মাঠের কাজ দেখে মুরগির খামারের পাশে দাঁড়িয়েছিল নজির আহমদ। হঠাৎ ১০-১৫ জনের একটি সশস্ত্র গ্রুপ অস্ত্র ও লম্বা কিরিচ নিয়ে তাদেরকে ঘিরে ফেলে।

ঘিরে রাখার পর তাদের ওপর গুলি বর্ষণ করতে থাকেন তারা। গুলি খেয়ে নজির আহমদ খামারের পাশে থাকা পুকুরে পড়ে যান। পরবর্তীতে নুর মোহাম্মদের চিৎকার ও গুলির শব্দে আশপাশের লোকজন এগিয়ে আসলে নুর মোহাম্মদ প্রাণে রক্ষা পায়।

তিনি আরও জানান, স্থানীয় একটি প্রতিপক্ষের সাথে জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এক সপ্তাহ আগেও অস্ত্র নিয়ে তাদের বাড়িতে আরও একবার হামলা চালিয়েছিল তারা।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, বুধবার রাতে হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় এক ব্যক্তি খুন হয়েছেন জেনে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হামলাকারীদের গ্রেফতার অভিযান চালায়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরী এক নলা বন্দুক ও ১টি কিরিচ উদ্ধার করা হয় বলে ওসি জানায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM