বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

সেন্টমার্টিনে আর কোন স্থাপনা নয়

সেন্টমার্টিনে আর কোন স্থাপনা নয়

অনলাইন বিজ্ঞাপন

।।ওবাইদুর রহমান নয়ন।।

দেশের মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন একমাত্র প্রবাল দ্বীপ মেন্টমার্টিনে একাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩৩তম বৈঠক শনিবার দুপুরে সেন্টমার্টিনে অবস্থিত দ্বীপ ব্যবস্থাপনা ও তথ্য কেন্দ্রের সম্মেলন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সভায় অপরিকল্পিত পরিবেশ ও পতিবেশ রক্ষায় সেন্টমার্টিন দ্বীপে আর কোন স্থাপনা করা যাবেনা। একই সাথে সেন্টমার্টিন পরিবেশ প্রতিবেশ রক্ষার্থে দ্বীপের স্থানীয় জনগোষ্ঠীর, হোটেল মোটেল মালিক, ট্যুর অপারেটর ও জাহাজ মালিক একত্রে কাজ করে সবাইকে সচেতন হতে হবে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী, সংসদীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কানিজ ফাতেমা।

এছাড়া চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, জেলা প্রশাসক মুহম্মদ শাহীন এমরান, টেকনাফ ইউএনও মো. কামরুজ্জামান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়সহ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM