মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

পেট্রোলবোমায় নিহত ২জনের লাশ উত্তোলন শনিবার

পেট্রোলবোমায় নিহত ২জনের লাশ উত্তোলন শনিবার

অনলাইন বিজ্ঞাপন

মনজুর আলম, চকরিয়া ঃ

চলতি বছরের দুই ফেব্রুয়ারী জামায়াত বিএনপির ডাক হরতালের সময় কুমিল্লাহ চৌদ্দগ্রামে আইনক পরিবহণের একটি বাসে পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ হন কক্সবাজারের চকরিয়ার মোহাম্মদ ইউছুপ ও রাশেদুল ইসলাম বাদশাহ। পরে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে কুমিল্লাহ থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় মামলার অধিকতর তদন্তের জন্য গত বৃহস্পতিবার নিহত দুইজনের লাশ কবর থেকে উত্তোলনের কথা ছিল। কিন্তু হরতালের কারণে নির্ধারিত সময় লাশ উত্তোলন করা সম্ভব হয়নি। এ অবস্থায় কাল শনিবার নির্ধারিত সময় লাশ উত্তোলন কর হবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর বলেন, সুরতাহাল প্রতিবেদনের জন্য লাশ দুটি কবর থেকে উত্তোলনের জন্য আদালতের নির্দেশ রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের দুই ফেব্রুয়ারী দিবাগত রাতে ঢাকাগামী আইকন পরিবহনের যাত্রীবাহী একটি বাস কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুর এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রলবোমা ছুঁড়ে মারে। এতে ঘটনাস্থলে এবং পরবর্তীতে চিকিৎসাধীন থাকাবস্থায় ৮ যাত্রী দগ্ধ হয়ে প্রাণ হারান। তন্মধ্যে চকরিয়ার বরইতলী ইউনিয়নের  গোবিন্দপুর গ্রামের আলী আহমদের পুত্র মোহাম্মদ ইউছুফ (৫৫), ছৈয়দ আহমদের ছেলে রাশেদুল ইসলাম বাদশা (২৮) ও হারবাং ইউনিয়নের গয়নাকাটা গ্রামের মৃত ছিদ্দিক আহমদের পুত্র আবু তাহেরও (৪০) মারা যান। এ ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM