রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

৮ আগ্নেয়াস্ত্র নিয়ে কুতুবদিয়ার মোশারফ বাহিনীর প্রধানসহ আটক-৩

৮ আগ্নেয়াস্ত্র নিয়ে কুতুবদিয়ার মোশারফ বাহিনীর প্রধানসহ আটক-৩

অনলাইন বিজ্ঞাপন

ছবি-অস্ত্রসহ আটক জলদস্যু মোশরাফ ও তার দুই সহযোগি।

 

 

 

।।ওয়াহিদ রুবেল।।

কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে ৮টি আগ্নেয়াস্ত্র এবং ২২ রাউন্ড গুলিসহ মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেনকে তার দুই সহযোগী আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। ১ ফেব্রুয়ারি রাতে কুতুবদিয়া বড়খোপ মুক্তমঞ্চ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,কুতুবদিয়ার আব্দুল হাদী শিকদার পাড়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে মোশারফ হোসেন (২৮), একই এলাকার মো: জাবেদ আহম্মেদের ছেলে মো: রবিউল হাসান(২০) এবং সন্দীপ এলাকার নুরুল আবছারের ছেলে মোঃ আজিজ (২৩)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নূরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় জলদস্যু অস্ত্রধারী কুতুবদিয়ার বড়খোপ এলাকায় মুক্তমঞ্চ সংলগ্ন ঝাউ গাছের নিচে কতিপয় জলদস্যু অস্ত্রশস্ত্র নিয়ে অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে গ্রেফতারকৃত মোশারফ হোসেন এর কোমড় থেকে দেশীয় তৈরী একটি পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা আরো জানায় যে, এলাকায় প্রভাব বিস্তার করে লবণ চাষীদের কাছ থেকে নিয়মিত চাঁদাবাজি করে আসছে তারা। পরবর্তীতে তাদের দেয়া তথ্য মতে কুতুবদিয়া থানাধীন শিকদার পাড়া এলাকায় একটি ছাপড়া ঘরের ভেতর থেকে ১টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ৩টি এসবিবিএল, ৪টি এলজি এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব অস্ত্র দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে লবণ চাষীদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় ও ডাকাতি করতো বলেও স্বীকার করেছেন তারা।

এছাড়া জলদস্যু মোশারফ হোসেন এর নামে কুতুবদিয়া এবং চট্টগ্রামের পাঁচলাইশ থানায় ৬টি মামলা রয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM