শনিবার, ১৩ Jul ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

টেকনাফে ছোট ভাই হ’ত্যা মামলায় বড় ভাই গ্রেফতার

টেকনাফে ছোট ভাই হ’ত্যা মামলায় বড় ভাই গ্রেফতার

অনলাইন বিজ্ঞাপন

ছবি-গ্রেফতার মো. ইউনুছ।

কক্সবাজারের টেকনাফে জমির বিরোধে ছোট ভাইকে হ’ত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত বড় ভাইকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৫ সদস্যরা।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে কক্সবাজার সদরের ঝিলংজার মুহুরিপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. ইউনুছ (৬০) টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ৮ নম্বর ওয়ার্ডের মৃত মকবুল আহম্মদের ছেলে। গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় এ হত্যাকাণ্ড ঘটে।

বুধবার বিকেল সাড়ে ৫টায় ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকায় বড় ভাই মো. ইউনুছের সঙ্গে ছোট ভাই হোছেনের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সন্ধ্যায় হোছেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বড় ভাই। বাগবিতণ্ডার একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এসময় ইউনুছ, তার ছেলে এবং ভাতিজাসহ কয়েকজন মিলে এলোপাতাড়ি কুপিয়ে হোছেনকে জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যান। স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতে’র বড় ভাই ইউনুছ, তার ছেলে ওসমান গনি ও ভাতিজা ইউছুফসহ আরও অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে নিহত হোসেনের স্ত্রী আম্বিয়া খাতুন টেকনাফ মডেল থানায় মামলা করেন। এরপর আসামিরা আত্মগোপনে চলে যান।

পরে তাদের গ্রেফতারে র‌্যাব-১৫ তৎপরতা বাড়ায়। মামলার প্রধান আসামি ইউনুছ কক্সবাজার সদরের ঝিলংজা মুহুরিপাড়ায় অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM