মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিস পেকুয়া শাখার শুভ উদ্বোধন

বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিস পেকুয়া শাখার শুভ উদ্বোধন

অনলাইন বিজ্ঞাপন

মোহাম্মদ ফারুক

পবিত্র হজ্ব পালনকারীদের সকল সুযোগ সুবিধার আশ্বাস দিয়ে বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিসের (হজ্ব লাইসেন্স নং-১৪২৮) পেকুয়া শাখা অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

২০ নভেম্বর শুক্রবার পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারস্থ ওই অফিস উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা আফিস কার্যালয়ে অনুষ্টিত হয়। পেকুয়া শাখা অফিসের তত্ত্বাবধায়ক বিশিষ্ট হোমিও চিকিৎসক ডাঃ আলহাজ্ব আবুল বশরের পরিচালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিস এর সত্ত্বাধীকারী আলহাজ্ব মোহাম্মদ আবুল আনোয়ার। বক্তব্য রাখেন বারবাকিয়া ইউপি চেয়ারম্যান ও বারাইয়্যাকাটা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ এইচ এম বদিউল আলম জিহাদী, মগনামা মাদ্রাসার শিক্ষক মৌলানা ইউনুস সোলতানীসহ হজ্ব যাত্রী ও বিশিষ্ট আলেমরা। বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাশঁখালীস্থ মদিনাতুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা আবদু রহমান।

এ সময় অনুষ্টানের সার্বিক দায়িত্ব পালন করেন পেকুয়া শাখা অফিসের ইনচার্জ আলহাজ্ব মোহাম্মদ আবুল মনছুর। সভায় আলোচকরা বলেন এখন পবিত্র হজ্ব যাত্রীদের ঢাকা-চট্রগ্রামে কষ্ট করে আর যেতে হবেনা। বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিস সব সুযোগ সুবিধা দিয়ে পেকুয়াসহ উপকূলবাসীর পাশে দাড়াবে। এখান থেকে হজ্ব, ওমরা ও বিমান টিকেট পাওয়া যাবে।

উল্লেখ্য: দীর্ঘদিন ধরে বিসমিল্লাহ ওভারসীজ এন্ড হজ্ব সার্ভিস এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব আবুল আনোয়ার চট্রগ্রামস্থ ৮/৯,আলী জাহান, ইউনিট-১,১৩৬, কাপাসগোলা রোড, চকবাজার অফিস নিয়ে সুনামের সাথে হজ্ব ও ওমরা যাত্রীদের সেবা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় পেকুয়াসহ উপকূলবাসীর সেবা ও যোগাযোগের সুবির্ধার্তে পেকুয়ায় অফিস চালু করা হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM