রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

পালংখালীতে সোলতান বাহিনীর গুলিতে অন্তত ৫জন গুলিবিদ্ধ

পালংখালীতে সোলতান বাহিনীর গুলিতে অন্তত ৫জন গুলিবিদ্ধ

অনলাইন বিজ্ঞাপন

ছবি-বন্দুক হাতে সোলতান বাহিনীর দুই সদস্য। ইনসেট সন্ত্রাসীদের গুলিতে গুরুত্বর আহত ফরিদ।

 

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে সাবেক ইউপি সদস্য সোলতান আহম্মদের সহযোগিদের উপর্যপুরি গুলিবর্ষণে অন্তত ৫ জন আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলে পূর্ব ফারিরবিল এলাকায় এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে যায়। তাদের মধ্যে ফরিদুল আলমের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা।

আহত ফরিদ আলম পালংখালীর পূর্ব ফারির বিল এলাকার বাসিন্দা আব্দুল গফুরের ছেলে।

আহত ফরিদের স্ত্রী ফাতেমা বেগম জানিয়েছেন, তার স্বামী কাছিম নামে এক ব্যক্তির কাছ থেকে চিংড়ি মাছের চাষের জন্য জমি ক্রয় করেন। বৃহস্পতিবা বিকেলে সাবেক ইউপি সদস্য সুলতান আহমদের নেতৃত্বে জৈনিক আনু মাঝির ছেলে ইসমাইল, আব্দুল খলিলের ছেলে আকতার হোসাইন, আব্দুল খলিলের ছেলে লালুসহ জাহেদ আলম বাইগ্গ্যা, দেলোয়ার হোসেন, আনু মিয়ার ছেলে নোমান, নুরুল ইসলামের ছেলে মানিক, হাজ্বী আবুল হোসাইনের ছেলে লালুসহ সশস্ত্র সন্ত্রাসীরা উপর্যপুরি গুলি করতে থাকে। তাদের গুলিতে আমার স্বামীসহ অন্তত ৫জন গুলিবিদ্ধ হয়েছে। আমরা সন্ত্রাসী সোলতানের বিচার দাবি করছি।

আহতের ভাই বলেন, বিকেলে বাড়ি থেকে বের হওয়ার সাথে সাথে সোলতান মেম্বার নির্দেশে গুলি করে সন্ত্রাসীরা। গেল ইউপি নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে বেপরোয়া হয়ে উঠেছে ইয়াবার শীর্ষ গডফাদার সোলতান মেম্বার।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান উখিয়া থানা পুলিশের একটি টিম। তবে কাউকে আটক করতে পারেনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM