শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

রামুতে চেয়ারম্যান ভুট্টোর হাতে মহিলা ভাইস চেয়ারম্যা লাঞ্চিত

রামুতে চেয়ারম্যান ভুট্টোর হাতে মহিলা ভাইস চেয়ারম্যা লাঞ্চিত

অনলাইন বিজ্ঞাপন

ফাইল ছবি-রামু উপজেলা ভাইস চেয়ারম্যান পপি ও ফঁতেখারকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো।

 

 

 

নিজস্ব প্রতিবেদক;

কক্সবাজারের রামু উপজেলার ফঁতেখারকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টোর হাতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফসানা জেসমিন পপিকে হেনস্তার অভিযোগ উঠেছে ।

 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের মিলনাতায়নে মাসিক সমন্বয় সভায় এ ঘটনা ঘটে। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা ও উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল উপস্থিত ছিলেন।

 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেনস্তার শিকার আফসানা জেসমিন পপি জানান, ভিজিডির তালিকায় তিনজন হত দরিদ্রের নাম ফতেখাঁরকুল ইউনিয়নে চেয়ারম্যানকে জমা দেন তিনি। দরিদ্র এসব নাম তালিকাভূক্ত না করে ছিঁড়ে ফেলেন চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো। সমন্বয় সভায় ইউএনওর সামনে উত্তাপন করলে ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে অশোভন ও অমার্জিত আচরণের করেন। এক পর্যায়ে মাইক্রোফোন ছুড়ে মারেন। এসময় আমাকে তুই-তোকারি করে গালাগালিও করেন। এক পর্যায়ে আমাকে মারার জন্য তার ইটভাড়ায় কর্মরত কয়েকশত শ্রমিক ডেকে আনেন। তাদের সবার হাতে দেশীয় তৈরি অস্ত্র ছিল। পরে ইউএনও পুলিশ কল করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

সভায় উপস্থিত এক চেয়ারম্যান বলেন, বিষয়টি অত্যান্ত দু:খজনক। এসময় সবাই কিংকর্তব্যবিমুঢ হয়ে পড়ি। উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল এবং ইউএনও ফাহমিদা মুস্তফার সামনে এ ধরনের আচরণ কখনো গ্রহণযোগ্য নয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পপি কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন থেকে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো মানসিকভাবে তাকে হেনস্থা করে আসছিলেন। গত কয়েকদিন আগেও উপজেলা প্রশাসনের এক কর্মকর্তা ও এক জনপ্রতিনিধির সামনেও কু-প্রস্তাব দিয়েছিলেন চেয়ারমান ভূট্টো।

অভিযোগের বিষয়ে জানতে ফঁতেখারকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টোর সাথে মুঠোফোনে একাধিকবার ফোন করে ও ক্ষুদেবার্তা পাঠিয়ে যোগাযোগের চেষ্টা করেও সাড়া মেলেনি।

মাসিক সমন্বয় সভায় এমন অপ্রীতিকর ঘটনা কাম্য নয় বলে মন্তব্য করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা। এরকম একটি অনাকাঙ্কিত পরিস্থিতির সম্মুখীন হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না বলে জানান তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM