মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

মাদকদ্রব্যসহ উসা রাখাইন গ্রেফতার

মাদকদ্রব্যসহ উসা রাখাইন গ্রেফতার

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

শীর্ষ মাদক সম্রাজ্ঞী আউসা রাখাইন ওরফে উসা রাখাইন (৩৩) দুই কোটি টাকার হেরোইন, ইয়াবা ও ফেনন্সিডিলসহ তৃতীয় বারের মতো র‌্যাবের হাতে ধরা পড়েছে। এসময় নগদ এক লাখ ৬৩ হাজার টাকাও উদ্ধার করা হয়।

১৯ নভেম্বর বৃস্পতিবার সন্ধ্যা ৬টায় শহরের পূর্ব মাছ বাজারস্থ বাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের একটি দল।

র‌্যাব-৭ কক্সবাজার কাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার সাউদ জানান, গোপন সূত্রের ভিত্তিতে খবর পেয়ে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল কক্সবাজারের তালিকাভূক্ত শীর্ষ মাদক সম্রাজ্ঞী আউসা রাখাইন ওরফে উসা রাখাইন বাড়িতে অভিযান চালায়। এসময় ১কেজি ৬৭৫ গ্রাম হেরোইন, চৌদ্দ’শ ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৬ বোতল ফেনসিডিলসহ উসা রাখাইনকে গ্রেফতার করে। এসময় নগদ এক লাখ ৬৩ হাজার টাকাও উদ্ধার করা হয় ।

গ্রেফতারের পর তাকে র‌্যাব ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে সহযোগীদের নামও প্রকাশ করেছে। তার স্বীকারোক্তি মতে অপরাপর মাদক ব্যবসায়ীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। জব্দকৃত মাদক দ্রব্যের আনুমানিক মুল্য প্রায় ২ কোটি টাকা হবে।

তিনি আরো জানায়, মাদক ব্যবসায়ী উসা রাখাইনকে এর আগে ২০১৩ সালে পর পর আরো ৩ বার মাদকসহ গ্রেফতার করেছিল র‌্যাব। পরে আদালত থেকে জামিন নিয়ে পূনরায় মাদক ব্যবসায় ফিরে আসে।

কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানায়, উসা রাখাইন তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তাকে এর আগেও ডজন খানেক বার গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলাও রয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM