বুধবার, ২৪ Jul ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

ডিবি পরিচয়ে চাঁদাবাজির সময় চার যুবক আটক

ডিবি পরিচয়ে চাঁদাবাজির সময় চার যুবক আটক

অনলাইন বিজ্ঞাপন

ছবি-আটক চার যুবক।
।।ওয়াহিদ রুবেল।।
ডিবি পুলিশ পরিচয়ে মানুষ হয়রানির অভিযোগে কক্সবাজারের রামুতে অভিযান চালিয়ে চার যুবককে আটক করেছে ডিবি পুলিশের সদস্যরা। এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত মোটরসাইকেল, সিএনজি, হ্যান্ডকাফ ও একটি খেলনার পিস্তল।
মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোর চারটার দিকে জেলার রামু থানাধীন জোয়ারিয়া নালা ইউনিয়নস্থ নুরপাড়া জামে মসজিদের দক্ষিনে কক্সবাজার-চট্টগাম সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ঈদগাঁও মধ্যম ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদ এর ছেলে লুৎফুর রহমান(৩৪),  রামু উপজেলার ৪নং ওয়ার্ড, মন্ডলপাড়া গ্রামের মোঃ ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন(৩২), ঈদগাঁও ইসলামাবাদ ইউপির খোদাইবাড়ী গ্রামের মকবুল আহমদ’র ছেলে মিজানুর রহমান(৩৪) এবং ঈদগাঁও ইউপি, ৭নং ওয়ার্ড দরগাহ পাড়া গ্রামের বশির আহমদ’র ছেলে মুফিজুর রহমান(৩০)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ওসি বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার রামু থানার বিভিন্ন স্থানে লোকজনের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজিসহ বিভিন্নভাবে হয়রানি করে আসছিল একটি চক্র। এমন অভিযোগ ছিল গোয়েন্দা পুলিশের কাছে। মঙ্গলবার ভোরে ডিবি পরিচয়ে মানুষ হয়রানির অভিযোগ পেয়ে দ্রুত সেখানে অভিযান চালিয়ে চার যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে হ্যান্ডকাফসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে চক্রের আরো কয়েকজন সদস্য পালিয়ে যায়।
তিনি বলেন, আটক আসামীরা দীর্ঘদিন ধরে কক্সবাজারের রামুর বিভিন্ন স্থানে অপরাধ করে আসছিল বলে স্বীকার করেন।
এ ঘটনায় রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM