বুধবার, ১৭ Jul ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

কিয়ারার-সিদ্ধার্থের বিয়ে ফেব্রুয়ারিতে

কিয়ারার-সিদ্ধার্থের বিয়ে ফেব্রুয়ারিতে

অনলাইন বিজ্ঞাপন

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি ছবি-সংগ্রহীত।

 

 

দীর্ঘদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউডের অন্যতম তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। অবশেষে সব গুঞ্জন শেষ করে চার হাত এক হতে যাচ্ছে ২০২৩-এর ফেব্রুয়ারিতে। জানা গেছে, ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

সিদ্ধার্থ-কিয়ারা আগেই জানিয়েছেন, ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা। বিয়ের দিন শুধু নয়, বিয়ের ভেন্যুও ঠিক করা হয়েছে। এর আগে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্ট’-এ বসবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। এই পাঁচতারা হোটেলে বিয়ে করেন রাজকুমার রাও-পত্রলেখা। তবে না, চণ্ডীগড় নয়, বরং নতুন যুগলের পছন্দ এখন রাজস্থান। এর আগে ২০২১ সালে রাজস্থানের জোধপুরে বিয়ে করে বেশ হইচই ফেলে দেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। এবার সেই পথেই হাঁটবেন সিদ্ধার্থ-কিয়ারা! শোনা যাচ্ছে, প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমির প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে, প্রাক-বিবাহের মেহেন্দি, হলদি এবং সংগীত অনুষ্ঠান হবে ৪ এবং ৫ ফেব্রুয়ারি।

নিরাপত্তাকর্মী এবং দেহরক্ষীদের একটি দল আগামী ৩ ফেব্রুয়ারি জয়সলমিরে পাঠানো হবে। বিয়ের আমন্ত্রণে যোগ দেওয়া ভারতের বিশেষ ব্যক্তিদের জন্য নিরাপত্তাবলয় তৈরি করা হবে।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM