বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

বিতর্ক তৈরি করে কাতারে রোনালদো

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১৯ ২২:০৭:২৩  

 

 

বিশ্বকাপের আগমুহূর্তে নিজের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বিতর্ক তৈরি করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বকাপের আবহের মাঝেই তার ক্লাব ক্যারিয়ার এখন চরম সংকটে। ক্যারিয়ারে এ পর্যন্ত চারটি বিশ্বকাপ খেললেও শিরোপা স্পর্শ হয়নি পর্তুগিজ মহাতারকার। বিতর্ককে সঙ্গী করেই কাতার পৌঁছলেন রোনালদো।

আগামী ২৪ নভেম্বর ‘এইচ’ গ্রুপে ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পর্তুগাল।

ম্যান ইউয়ের বিরুদ্ধে ওইসব অভিযোগ তোলায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রোনালদো। যে কারণেই কাতারে পৌঁছানোর পর রোনালদোর দিকেই স্পটলাইটটা বেশি। গত মাসে টটেনহামের বিপক্ষে ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে রোনালদোকে নামতে বলেন ম্যান ইউর কোচ এরিক টেন হাগ। তা শুনে ম্যাচ শেষ হবার আগেই ডাগ আউট থেকে চলে যান রোনালদো। এজন্য তাকে এক ম্যাচ নিষিদ্ধও করেছিলো ম্যান ইউ। এরপর থেকেই তিনি আলোচনার কেন্দ্রে।

রোনালদো এ বিষয়ে বলেছিলেন, ‘আমি মনে করি, এটা উদ্দেশ্যমূলকভাবে করেছিলো সে। তার প্রতি আমার কোন শ্রদ্ধা নেই। কারণ সে আমাকে সম্মান দেখায়নি। ‘ তবে কাতারে প্লেন থেকে নেমে টিম বাসে উঠার আগে ক্যামারার দিকে তাকিয়ে চওড়া হাসি দিয়েছেন রোনালদো। তার চোখে-মুখে ছিলো আনন্দের ছাপ। উল্লেখ্য, অধিনায়ক রোনালদোকে ছাড়াই কাতার বিশ্বকাপ ফুটবলের সর্বশেষ প্রস্তুতি ম্যাচে পর্তুগাল ৪-০ গোলে হারিয়েছে নাইজেরিয়াকে। পর্তুগালের গ্রুপের বাকি দুই দল হলো উরুগুয়ে এবং দক্ষিণ কোরিয়া।

সূত্র-কালেরকণ্ঠ


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা