বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

ব্রাজিলকে প্রতিপক্ষ হিসেবে চান রোনালদো

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১৭ ২২:৩৬:০১  

কাতার বিশ্বকাপের ফেবারিটের তালিকায় নিচের দিকেই স্থান পেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। দলটির সবচেয়ে বড় তারকা রোনালদোর বয়স ৩৭ ছাড়িয়ে গেছে। ফর্মটাও আগের মতো নেই। তবু নিজেদের ফাইনালে দেখছেন সিআর সেভেন।

প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছেন পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলকে।

ক্যারিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলতে যাচ্ছেন রোনালদো। কোনো সন্দেহ নেই যে এটাই তার শেষ বিশ্বকাপ। শিরোপার লড়াইয়ে প্রতিপক্ষ হিসেবে ব্রাজিলকেই চান রোনালদো, ‘আমি কাসেমিরোর সঙ্গে মজা করে বলি এবার পর্তুগাল-ব্রাজিল ফাইনাল হবে। সত্যি কথা বলতে, এটা স্বপ্নের মতো। এটা বিশ্বকাপ, বিশ্বের সবচেয়ে কঠিন টুর্নামেন্ট। আমি এটা নিয়ে স্বপ্ন দেখি। আমি জানি, এটা অনেক কঠিন কাজ। তবে স্বপ্ন দেখাই যায়। আমি সব সময় স্বপ্ন দেখি। আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, সেখানে গিয়ে লড়াই করা।

কাতারের প্রচণ্ড গরম নিয়েও কোনো অভিযোগ নেই সিআর সেভেনের, ‘আবহাওয়া আমার জন্য সমস্যা নয়। আমরা প্রস্তুত। পেশাদার ফুটবলার হিসেবে আমরা সব ধরনের পরিবেশে মানিয়ে নিতে সক্ষম। আমার মতে এটা ভালো হবে। কারণ, আমি উষ্ণ আবহাওয়া পছন্দ করি। এটা আমার জন্য বড় কোনো সমস্যা না। বছরের শেষ ভাগে এ ধরনের টুর্নামেন্ট খেলা বেশ মজার, চ্যালেঞ্জিং এবং ভিন্ন কিছু হবে। তবে আমার মনে হয়, ভালোই হবে। আমি রোমাঞ্চিতও বটে। এটা আমার পঞ্চম বিশ্বকাপ। আমি এ নিয়ে দারুণ আনন্দিত।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা