বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

কক্সবাজারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১৭ ২২:০৯:৪৮  

 

 

প্রেস বিজ্ঞপ্তি

“শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা”‘ এই মূল মন্ত্রকে সামনে রেখে কক্সবাজার জেলার সদর উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার, ১৭ নভেম্বর সকাল ১০ টায় কক্সবাজার কলাতলী রোডস্থ সাংস্কৃতিক কেন্দ্র হল রুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কক্সবাজার সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জুয়েল ভূইয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ এর উপ-মহা-পরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেল। বিশেষ অতিথি ছিলেন-খাগড়াছড়ির দিঘীনালা ২১ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. ফেরদৌস আহাম্মদ, কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক কক্সবাজার সদর উপজেলা শাখার ব্যবস্থাপক মোঃ ইউনুছ।

সমাবেশে কক্সবাজার সদর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের বিগত ১ বছরের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। এতে চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ এর উপ-মহা-পরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেল সকল আনসার ও ভিডিপি সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সমাবেশে ইউনিয়ন দলনেতা, ইউনিয়ন দলনেত্রী, উপজেলা ও ইউনিয়ন আনসার কমান্ডার ও অঙ্গীভূত আনসার সদস্যসহ মোট ২০০ জন আনসার ভিডিপি সদস্য/সদস্যা অংশগ্রহণ করেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা