বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

রোনালদো রাঁধুনির  বেতন পৌনে ৬ লাখ!

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১৫ ২২:৫৩:২২  

ফাইল ছবি।

 

কাতার বিশ্বকাপের আগমুহূর্তে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ভালো নেই ক্রিশ্চিয়ানো রোনালদো। এই তো সেদিন ক্লাবের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন পাঁচবারের বর্ষসেরা। এসবের মাঝেই পর্তুগিজ গণমাধ্যম জানিয়েছে, সিআর সেভেন তার নতুন বাড়ির জন্য চারজন কর্মী নিয়োগ করেছেন। যাদের একজন রাঁধুনি।

মোটা অংকের বেতনই তাদের নিয়োগ দেওয়া হয়েছে।

পর্তুগালে ছোটবেলার ক্লাবের কাছেই প্রাসাদোপম বাড়ি বানাচ্ছেন রোনালদো। ১২ হাজার বর্গ ফুটের বাড়িটি তৈরি হয়ে গেলেও সব কাজ এখনও শেষ হয়নি। ধারণা করা হচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের নিয়ে নতুন বাড়িতে থাকতে শুরু করবেন রোনালদো। সেই লক্ষ্যে এখন থেকেই তিনি সবকিছু ঠিকঠাক করে রাখছেন। তারই ধারাবাহিকতায় গৃহকর্মীদের নিয়োগ দেওয়া হচ্ছে। নেওয়া হচ্ছে অন্যসব প্রস্তুতি।

পর্তুগালের গণমাধ্যম অনুযায়ী, রোনালদোর রাঁধুনির মাসিক বেতন ৪৮০০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা ৫ লাখ ৮৫ হাজার টাকারও বেশি। রোনালদোর নতুন বাড়ি তৈরির খরচের কথা আগেই জানাজানি হয়েছে। কাতার বিশ্বকাপের আগে নতুন করে চর্চা শুরু হয়েছে তার রাঁধুনির মাসিক বেতন নিয়ে। সূত্রের খবর, ফুটবলজীবনের শেষ এক বা দুই বছর লিসবনের ছোটবেলার ক্লাবে খেলতে পারেন। মায়ের ইচ্ছাকে গুরুত্ব দিয়েই ছোটবেলার ক্লাবে খেলে তিনি ফুটবল ক্যারিয়ার শেষ করতে চান।

ছোটবেলার ক্লাবে খেলার সময় অবশ্যই নিজের নতুন বাড়িতে থাকবেন রোনালদো। সেই জন্যই অনেক দেখেশুনে রাঁধুনি নিয়োগ করেছেন। যিনি তার জন্য নির্দিষ্ট পদ্ধতিতে রান্না করতে পারবেন। পাশাপাশি স্ত্রী এবং সন্তানদের জন্যও রান্না করতে পারবেন। স্বাস্থ্য সচেতন রোনালদো রাঁধুনির বেতন নিয়ে কোনো আপস করতে চাননি। পর্তুগালের সংবাদমাধ্যমের দাবি, লিসবনের একটি স্কুলে সন্তানদের ভর্তি করার বিষয়টিও চূড়ান্ত করে ফেলেছেন রোনালদো।

সূত্র-কালেরকণ্ঠ


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা