শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

রিয়াল ক্যারিয়ারে ইতি টানছেন রোনালদো!

রিয়াল ক্যারিয়ারে ইতি টানছেন রোনালদো!

অনলাইন বিজ্ঞাপন

 স্পোর্টস ডেস্ক 

অবশেষে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ক্রিস্টিয়ানো রোনালদো! এমন খবরই প্রকাশ করেছে ইংল্যান্ডের জনপ্রিয় অনলাইন ‘দ্যা সান’।

পর্তুগিজ অধিনায়ককে ছেড়ে দিতে সম্মতি জানিয়েছে সান্থিয়াগো বার্নাব্যুর দলটি। আর ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ৮০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দলে ভেড়ানোর পর একই দামে ছাড়া হবে রোনালদোকে জানিয়েছে সান।

রোনালদোর সঙ্গে রিয়ালের দ্বন্দ্বটা শুরু হয় মূলত গত মৌসুমের পর থেকে। ২০১৪-১৫ মৌসুমে লা গ্যালাকটিকোরা বড় কোন শিরোপা জিততে না পারায় বরখাস্ত করা হয় সে সময়ের কোচ কার্লোস আনচেলত্তিকে। তবে এ ব্যাপারে নাখোশ ছিলেন সিআর সেভেন। সেই সঙ্গে নতুন কোচ রাফায়েল বেনিতেজের সঙ্গেও এ স্ট্রাইকারের সম্পর্কটা ভালো যাচ্ছে না।

সম্প্রতি রিয়ালের সঙ্গে রোনালদোর বাজে বোঝাপড়ার ব্যাপারটি আরো পরিষ্কার হয় প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে। যেখানে ম্যাচ শেষে পিএসজি কোচ লরা ব্লার সঙ্গে চুপি চুপি বাক্য বিনিময় করেন রোনালদো।

এদিকে রোনালদোর জীবনী নিয়ে চলচিত্র প্রদর্শনীর দিন আমন্ত্রণ জানানো হয় আনচেলত্তিকে। পরে তিনবারের ব্যালন ডি’অর জয়ী তার নিজস্ব টুইটারে লেখেন, ‘অসাধারণ কোচ ও দারুণ একজন ব্যক্তি আনচেলত্তি। আশাকরি তার সঙ্গে আগামী মৌসুমে একসঙ্গে কাজ করতে পারবো।’ এই টুইটারটির পরই রোনালদোর রিয়াল ছাড়ার ব্যাপারটি আরো পরিষ্কার হয়।

৩০ বছর বয়সী এ তারকাকে পেতে ইতোমধ্যে উঠেপড়ে লেগেছে পিএসজি ও তার সাবেক দল ম্যানইউ। তবে আরেক ইংলিশ ক্লাব চেলসিও এ তারকাকে পেতে আগ্রহী।

অবশ্য এখন পর্যন্ত কোনো দলের দায়িত্বে না থাকা আনচেলত্তির ইংলিশ ক্লাবে যাওয়ার ইচ্ছে থাকায় রোনালদোরও প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

বাংলানিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM