শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

রুমির পদত্যাগে বিএনপির কী ক্ষতি হবে?’

রুমির পদত্যাগে বিএনপির কী ক্ষতি হবে?’

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥
বিএনপি থেকে এম এম শাহরিয়ার রুমির পদত্যাগে দল ও ফরিদপুর বিএনপিতে কোনো ক্ষতি হবে না বলে দাবি করেছেন দলটির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।
রবিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দলটির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন এ দাবি করেন।
প্রসঙ্গত, রবিবার বিএনপি থেকে পদত্যাগ করেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম এম শাহরিয়ার রুমি। ফরিদপুর জেলা বিএনপিরও সিনিয়র সহ-সভাপতি ছিলেন তিনি। ওই পদসহ বিএনপির সব পদ থেকেই ইস্তফা দেন রুমি।
গণমাধ্যমে রবিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে রুমি নিজেই এ পদত্যাগের বিষয়টি জানান।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রুমির পদত্যাগপত্রটি ইতোমধ্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপনের কাছেও পাঠানো হয়েছে।
রুমির পদত্যাগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. আসাদুজ্জামান রিপন বলেন, ‘এ সংক্রান্ত কোনো তথ্য আমাদের কাছে নেই। এ ছাড়া আনুষ্ঠানিকভাবে তার কোনো পদত্যাগপত্রও আমাদের হস্তগত হয়নি।’
তিনি আরও বলেন, ‘শাহরিয়ার রুমি যদি সত্যিই বিএনপি থেকে পদত্যাগের অভিপ্রায় ব্যক্ত করেন, তাহলে তাকে সাদা কাগজে পদত্যাগপত্র পাঠাতে হবে এবং সেটি আমাদের হস্তগত হতে হবে। তারপর সেটি গৃহীত হওয়ার প্রশ্ন থাকবে। কিন্তু এখন পর্যন্ত কোনো পদত্যাগপত্রই আমাদের হস্তগত হয়নি।’
রুমির পদত্যাগে (ফরিদপুর) বিএনপিতে ধ্বস নামার আশঙ্কা রয়েছে কি-না, এমন প্রশ্নের জবাবে দলটির মুখপাত্র রিপন বলেন, বিএনপির নির্বাহী কমিটিতে চার শতাধিক সদস্য রয়েছেন। সুতরাং যদি ধরেও নিই, উনি (রুমি) পদত্যাগ করেছেন, তাহলেও বিএনপির কী ক্ষতি হবে? কোনো ক্ষতি হবে না।
বিবার্তা প্রতিবেদক

 


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM