বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

ধর্ষণসহ দশ মামলার পলাতক আসামী গ্রেফতার

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-২৪ ১৫:৩৫:০৩  

 

চট্টগ্রামের সীতাকুন্ডের বারবকুন্ড এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলাসহ দশ মামলার পলাতক আসামীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে তাকে আটক করা হয।

আটক ব্যক্তির নাম মোঃ দেলোয়ার হোসেন (৩৮)। তিনি সীতাকুন্ডের বাড়বকুন্ড এলাকার বাসিন্দা মৃত রুহুল আমিনের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো: নুরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের ২৮ জুলাই কতিপয় দুস্কৃতিকারী বাড়বকুন্ড ইউনিয়নের মকবুল রহমান জুটমিল সংলগ্ন রেল লাইনের একটি ঝুপড়ি ঘরে আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার সাথে থাকা ভাগ্নি ও ফুফাতো ভাইকে মারধর করে। পরবর্তীতে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের শিকার গৃহবধূর নগ্ন ছবি মোবাইলে ধারন করে পালিয়ে যায।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সীতাকুন্ড মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- মামলা নং-৪০/২২।

মামলা রুজুুর পর ১৩ ঘন্টার মধ্যে প্রধান আসামী ধর্ষক মোঃ সাদ্দাম হোসেন ও মোঃ জাহেদ প্রকাশ মোস্তফা জাহেদকে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭ জানতে পারে গণধর্ষণ মামলার এজাহারনামীয় ২নং আসামী মোঃ দেলোয়ার হোসেন সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সোনায়ছড়ি এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক পরিচালনা করে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, আটক মোঃ দেলোয়ার হোসেন এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় গনধর্ষণ, ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, মারামারি, চুরি ও সরকারী কাজে বাধাদানসহ ১০টি মামলা রয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা