মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

৬ বছর পর নিউ ইয়র্কে প্রকাশ্যে ড. ফখরুদ্দিন আহমদ

৬ বছর পর নিউ ইয়র্কে প্রকাশ্যে ড. ফখরুদ্দিন আহমদ

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স

প্রায় ৬ বছর পর অবশেষে ঘর থেকে বাইরে এলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা ড. ফখরুদ্দিন আহমদ। গত শুক্রবার নিউ ইয়র্কের জামাইকা মুসলিম সেন্টারে বাদ জুমার নামাজ ও তাঁর বন্ধু আবদুল মুনিম চৌধুরীর নামাজে জানাজায় অংশ নিতে ম্যারিল্যান্ড থেকে নিউ ইয়র্কে আসেন। জানাজা শুরুর আগে প্রয়াত বন্ধুর জন্য সবার কাছে দোয়া চান ফখরুদ্দিন।
জামাইকা মুসলিম সেন্টারে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ড. ফখরুদ্দিন আহমদকে দেখে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন বলে জানা গেছে। জানাজা শেষে তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তবে ফখরুদ্দিন আহমদকে উদ্দেশ্য করে স্থানীয় কতিপয় ব্যক্তির খারাপ মন্তব্য নিউ শহরের সর্বত্রই ছড়িয়ে পড়েছে।
জ্যামাইকা মুসলিম সেন্টারে প্রতি শুক্রবার জুমার নামাজের দুটি জামাত অনুষ্ঠিত হয়। ড. ফখরুদ্দিন আহমদ তাঁর বন্ধু আবদুল মুনিম চৌধুরীর জানাজায় যোগ দিতে প্রথম জামাতে অংশ নেন। জামাত শেষে মসজিদ কমিটির সেক্রেটারি আক্তার হোসেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ও আবদুল মুনিম খানের বন্ধু ড. ফখরুদ্দিন আহমদ সংক্ষিপ্ত বক্তব্য দেবেন বলে ঘোষণা দেন। মূলতঃ এই সময় মুসল্লিরা তার উপস্থিতি সম্পর্কে জানতে পারেন। উল্লেখ্য, ২০০৯ সাল থেকে ড. ফখরুদ্দিন আহমদ মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে বসবাস করছেন। প্রথমবারের মতো তাকে নিউ ইয়র্ক শহরে দেখা গেল বলে জানিয়েছেন স্থানীয় প্রবাসীরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM