বাংলাদেশ, , শনিবার, ১ অক্টোবর ২০২২

অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবে না-প্রধানমন্ত্রী

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-১৪ ১৮:০৫:০৮  

 

অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমাদের পার্টিতে যে অন্যায় করছে তাকেও ছেড়ে দেওয়া হচ্ছে না। অন্যায় করলে কাউকে ছেড়ে দেওয়া হবে না।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ভারত সফর নিয়ে গণভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, আমরা চাই গণতান্ত্রিক অধিকার। তাই মত প্রকাশের পূর্ণ স্বাধীনতা দিয়েছি। যে যার মতো কথা বলছে। সমালোচনা করলে করুক না। সমালোচনা করা ভালো। আমরা তো সংসদে বলেছি সমালোচনা করুক। কিন্তু আমরা যখন বিরোধীদলে ছিলাম তখন তো কোনো কথা বলতে পারিনি।

আওয়ামী লীগের ওপর সবাই চড়াও হয়েছে। দলের নেতাকর্মীদের লাশ টানতে টানতে নাভিশ্বাস হয়ে গিয়েছিল বলে জানান শেখ হাসিনা।

দেশের উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আমরা তো উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়েছি। এটা কি এত সহজে হয়েছে? রাশিয়া-ইউক্রেন যুদ্ধ না হলে দেশ আরও উন্নত হতো বলে জানান সরকারপ্রধান।

তিনি বলেন, আজকে ১৩-১৪ বছরে দেশে কোনো মঙ্গা নেই। এটা আমাদের সুষ্ঠুভাবে দেশ পরিচালনার ফলে হয়েছে। আমি দেশের মানুষের জন্য কাজ করছি। আজকে ভূমিহীনদের জন্য ঘর করে দিয়েছি। প্রতিটি মানুষের খোঁজ নিয়ে তাদের জন্য করে দিয়েছি।

এর আগে বিকেল ৪টা ১০ মিনিটে গণভবনে সংবাদ সম্মেলন শুরু হয়। শুরুতেই প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান। এরপর সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন সরকারপ্রধান।

গত ৫ সেপ্টেম্বর চারদিনের রাষ্ট্রীয় সফরে ভারতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে বাংলাদেশ ও ভারতের মধ্যে পানি ব্যবস্থাপনা, রেলপথ, বিজ্ঞান ও প্রযুক্তি, তথ্য ও সম্প্রচার বিষয়ে সাতটি চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়।

সূত্র-জাগোনিউজ


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা