বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হোয়াইক্যং আওয়ামলীগের জনসভা

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হোয়াইক্যং আওয়ামলীগের জনসভা

অনলাইন বিজ্ঞাপন

শাহীনশাহ, টেকনাফ 

কক্সবাজার জেলা আওয়ামলীগের সভাপতি এড. আহমদ হোছাইন বলেছেন, বর্তমান হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগকে নিয়ে যে ষড়যন্ত্র করা হচ্ছে তা অগতান্ত্রিক ও অগ্রহণযোগ্য। এ কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করা হয়েছে। তাই জোর দিয়ে বলা হচ্ছে এ কমিটিকে নিয়ে বিভ্রান্তি সৃষ্টি না করে গঠনতন্ত্র মেনে হোয়াইক্যং আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে এই নির্বাচিত কমিটির নেতৃত্বে কাজ করার আহ্বান জানান।

শনিবার ১৪ নভেম্বর বিকাল ৩ টায় হোয়াইক্যং স্টেশন সত্বরে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কমিটির সহ সভাপতি মোঃ আলমগীর চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাকিব আহমদের সঞ্চালনয় সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি সিআইপি, জেলা আওয়ামলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক মুকুল, উপজেলা আওয়ামলীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরী, সি সহসভাপতি আলহাজ্ব শফিক মিয়া, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এইচ এম ইউনুছ বাঙ্গালী, সহ সভাপতি জহির হোসেন এমএ, জেলা আওয়ামীলীগের সদস্য ও নীলা ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি এইচকে আনোয়ার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি সাংসদ আবদুর রহমান বদি বলেন, সাধু সাবধান, দলকে গ্রুপিং করে অস্থিতিশীল করার পাঁয়তারা করে কোন ফায়দা হবেনা। কে বা কারা বিএনপি জামায়াতের সাথে আতাত করে দলকে ভরাডুবি করেছিল জনগণ ভালোই জানেন।
বিশেষ অতিথি এড আমজাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক মুকুল।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মৌলভী আজিজ, সাধারণ সম্পাদক আব্দু রহমান বাহার, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, সাংগঠনিক সম্পাদক আব্দু শুক্কুর কোম্পানী, দপ্তর সম্পাদক জালাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সমাজ সেবা সম্পাদক নুরুল হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক তোফাইল আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল খলিল চৌধুরী, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, হোয়াইক্যং উচ্চ বিদ্যালয়েল সাবেক সভাপতি হাশেমুর রেজা প্রমূখ। উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক শাহ আলম, সহ সম্পাদক সৈয়দ হোসেন, সদস্য যথাক্রমে শেখ শাহ আলম, সিরাজূল মোস্তফা চৌধুরী লালুসহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নুরুল আমিন, যুবলীগের সভাপতি ফয়েজ উদ্দিন জিকু সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুফিজ সহ সভাপতি মোঃ ইসমাঈল, আব্দুল গফফার, কৃষক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ, ছাত্রলীগের সাবেক উপজেলা সভাপতি সরওয়ার আলম ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন সিকদার, এনামুল হোসেন বাবু, ওয়াসিমসহ বিভিন ওয়ার্ড থেকে আগত আওয়ামলীগ, যুবলীগ, ছাত্রলীগের সভাপতি সম্পাদক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM