বাংলাদেশ, , শনিবার, ১ অক্টোবর ২০২২

বশর সভাপতি;মোর্শেদ সাধারণ সম্পাদক টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্টিত

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-১১ ২০:৩২:০৫  

ফাইল ছবি-নুরুল বশর ও মাহবুব মোর্শেদ।

দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত টেকনাফ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব নুরুল বশর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহাবুব মোর্শেদ। রবিবার অনুষ্ঠিত সম্মেলনে ও কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তাদের নাম ঘোষণা করেন নেতারা।

এরআগে প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসরাম চৌধুরী।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চীফ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাস্টার জাহেদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন সঞ্চালনা করেন টেকনাফ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন, কক্সবাজার সদর -রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী, মো.শফিক মিয়া, কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এডভোকেট রনজিদ দাশ, সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, সাবেক ছাত্রনেতা প্রশান্ত ভূষণ বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এছাড়াও সম্মেলন ও কাউন্সিলে জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগের নেতা কর্মীরা বক্তব্য রাখেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা