বাংলাদেশ, , শনিবার, ১ অক্টোবর ২০২২

কক্সবাজারে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-০৩ ১৮:৫৯:৩৪  

ছবি-কক্সবাজারে বিএনপি’র সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা।

 

নারায়ণগঞ্জে মহানগর যুবদল নেতা মোঃ শাওনকে পুলিশ নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদে কক্সবাজারে জাতীয়তাবাদী দল বিএনপি এক প্রতিবাদ সমাবেশ করেছে। এ সমাবেশ থেকে অবিলম্বে যুবদল নেতা শাওনের খুনিদের গ্রেপ্তার করার পাশাপাশি ব্যর্থতার দায়ভার নিয়ে সরকারকে রাষ্ট্র ক্ষমতা থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

 

সাবেক হুইপ ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্নার সঞ্চালনায় শনিবার বিকেলে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ের সামনের মাঠে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, কক্সবাজার জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, কৃষক দলের সভাপতি আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার আহমদ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ বুখারী, শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর কমিশনার রফিকুল ইসলাম, বিএনপি নেতা মাসুদুর রহমান, সারোয়ার রুমন, গিয়াস উদ্দিন, আজিজুল হক সোহেল প্রমুখ।

 

সারাদেশে সরকারদরি ও সন্ত্রাসীদের হামলা ও নির্যাতন অবিলম্বে বন্ধ না করলে দেশের সাধারণ জনগণকে নিয়ে সরকার পতনের আন্দোলন করার ঘোষের উচ্চারণ করা হয় এই প্রতিবাদ সমাবেশ থেকে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা