বাংলাদেশ, , শনিবার, ১ অক্টোবর ২০২২

উখিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৮-২৯ ০০:০২:০০  

ছবি- বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী।

উন্নয়ন নয়, উখিয়া-টেকনাফে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুর রহমান বদি ‘মাদকের চাষ’ করেছেন বলে মন্তব্য করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ শাহাজাহান চৌধুরী।

রোববার (২৮ আগস্ট) বিকেলে নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি এবং দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে কক্সবাজারের উখিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

উপজেলার পাঁচ ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উখিয়ার কোটবাজার স্টেশনে এ বিক্ষোভ মিছিলের আয়োজন হয়।

শাহাজাহান চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুর রহমান বদি উখিয়া-টেকনাফে উন্নয়ন করেননি। মাদকের চাষ করেছেন। বাড়িয়েছেন মাদক কারবারি। পুরো উখিয়া-টেকনাফ জুড়ে মাদক কারবারিরাই তার একান্ত অনুসারী।’

ছবি-বিএনপির মিছিলে ‍উপস্থিত নেতাকর্মী।

 

মিছিলোত্তর পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম বলেন, ‘খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে সরকার। এখনো তিনি মুক্ত হতে পারেননি। সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। জ্বালানি তেলের দাম বাড়ায় বেড়েছে পরিবহন ভাড়া ও খাদ্য পণ্যের দাম। ফলে পদে পদে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে।’

বিক্ষোভ সমাবেশে কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আরা স্বপ্না, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরীসহ দলের হাজারো নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা