সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

ছেলে ছব্বিরের প্রচারিত বক্তব্যে পিতার প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

 

সামাজিক যোগাযোগ মাধ্যম “দৈনিক কক্সবাজার বাণী” নামে একটি ফেইসবুকে আমার বড় ছেলে ছব্বির আহমেদ একটি বক্তব্য প্রচার করেছেন। যেখানে আমার মেঝ ছেলে মৌলানা রমিজ আহমেদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা কথা প্রচার করা হয়েছে। অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা বানোয়াট আর ভিত্তিহীন। আমি নিশ্চিত করে বলতে পারি কে বা কারো প্ররোচনায় আমার বড় ছেলে তার ছোট ভাইয়ের বিরুদ্ধে এসব কথা বলেছে। কারণ ২০১৮ সালে উখিয়ায় হাজীপাড়ায় একটি মসজিদে চাকুরিরত অবস্থায় আমার বড় ছেলে স্ট্রোক করেন। সুস্থ হওয়ার পর থেকে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। সে থেকে এখনো ভারসাম্যহীন আছে। এমন কি নিজের স্ত্রী সন্তানের সাথেও থাকে না। যে যা বলে সে কথাগুলো বলে বেড়ায়। এ ভিডিওতে স্পষ্ট করে দেখা যাচ্ছে কাগজে কারো লিখে দেওয়া কথা গরগর করে বলে বেড়াচ্ছে।

আমি স্পষ্ট করে বলতে চাই, আমার বড় ছেলে অসুস্থ হওয়ার কারণে তার প্রাপ্য হিস্যা তার ছেলে মেয়েদের নামে রেজিষ্ট্রেশন করে দিয়েছি। এখানে তার সম্পত্তি আত্মসাতের কোন সুযোগ নেই। এছাড়া তার স্ত্রী-ছেলে মেয়ে আমার সাথে বসবাস করে।

আমার মেঝ ছেলে উখিয়ার টিএন্ডটি এলাকার “মাদ্রাসা ইসলামিয়া নুরে মদিনা ” নামে একটি মাদ্রাসায় প্রধান শিক্ষক হিসেবে চাকুরি করেন। তাকে কোন পাপ স্পর্শ করতে পারে নি।

অথচ তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার কথা বলছে বড় ছেলে। আমি চ্যালেঞ্জ করে বলতে চাই আমার মেঝ ছেলেটি কখনো ইয়াবার মতো খারাপ ব্যবসায় জড়িত ছিল না এবং নেই।

আমি বড় ছেলের উক্ত প্রচারণায় কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

 

প্রতিবাদকারী
মৌলানা আবুল মঞ্জুর প্রকাশ পানখালী হুজুর
সাবেক মোহাদ্দেস জামেয়া দারুসসুন্না হ্নীলা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102