সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

সীতাকুন্ডে গৃহবধু ধর্ষণ মামলার প্রধান অভিযুক্তসহ আটক-২

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

 

চট্টগ্রামের সীতাকুন্ডে গৃহবধু ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত আসামীসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম। ৩০ জুলাই ভোরে সীতাকুন্ড থানার বাড়বকুন্ড মিজিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ সাদ্দাম হোসেন ও মোঃ জাহেদ প্রকাশ মোস্তফা জাহেদ।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নুরুল আবছার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গেল ২৮ জুলাই ধর্ষিতা গৃহবধুর ভাড়া বাসায় ঢুকে দুস্কৃতিকারীরা বাসার মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ভাড়া বাসায় গিয়ে দেখেন দরজা খোলা এবং মালামাল এলোমেলো অবস্থায় আছে। লুট করে নিয়ে যায় আরো দেড় লাখ টাকার মালামাল। খবর পেয়ে ছিনিয়ে নেয়া মালামাল নিতে ধর্ষিতা তার ভাগিনা ও ফুফাতো ভাই এর ছেলেসহ ২৮ জুলাই দিবাগত রাত অনুমান বারোটার দিকে বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার উপর পৌছলে দুস্কৃতিকারীরা তাদের আটকে রাখে। তার ভাগিনা ও ফুফাতো ভাই এর ছেলেকে মারধর করতে করতে সীতাকুন্ড থানাধীন বাড়বকুন্ড ইউনিয়নস্থ মকবুল রহমান জুট মিল সংলগ্ন রেল লাইনের একটি ঝুপড়ি ঘরে আটক রেখে ভিকটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমের বড়ভাই ঘটনাটি জানতে পেরে ধর্ষিতাকে উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা নারী বাদী হয়ে সীতাকুন্ড মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- মামলা নং-৪০।

ঘটনার ১৩ ঘন্টার মধ্যে মামলার প্রধান আসামী ধর্ষক মোঃ সাদ্দাম হোসেন ও ৩ নং আসামী মোঃ জাহেদকে শনিবার ভোরে সীতাকুন্ড থানার বাড়বকুন্ড মিজিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-৭ এর একটি দল।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামী মোঃ সাদ্দাম হোসেন এর বিরুদ্ধে সীতাকুন্ড থানায় মাদক, অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের ৬ টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102