সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

কুতুবদিয়ায় যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন

কুতুবদিয়ায় যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি ॥

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ বুধবার কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন যুবলীগ কর্তৃক যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে ।

কর্মসূচী মধ্যে ছিল সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ, কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সুচনা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

বড়ঘোপ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভায় প্রথেম পবিত্র কোরআন তেলাওয়াত ও প্রতিষ্ঠা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি আসাদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন ইকু, নজরুল ইসলাম গুন্নু, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রলীগ নেতা খোরশেদ আলম। এসময় উপস্থিত ছিলেন বড়ঘোপ ইউনিয়ন যুবলীগের সদস্য মাহমুদুল করিম রুমী, নুরুল ইসলাম নাহিদ, আমান উল্লাহ আমান, তৌহিদুল ইসলাম, তাকবীর হাসান, রুহুল আমিন, মোহাম্মদ ওয়ালিদ, কুতুব উদ্দিন, বেলাল উদ্দিন, বড়ঘোপ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন। বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি, সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ লিটন, মোঃ খোকন, মোঃ বাবুল, ইব্রাহিম খলিল, আলী আজগর, আসহাব উদ্দিন, আবু ওমর, দিলকাছ, নজরুল ইসলাম, মিজানুর রহমান, গিয়াস উদ্দিন, আমির হোসেন, আবদুল মালেক, আকতার হোসাইন, জাহাঙ্গীর আলম, মোঃ মুরাদ, টিপু সোলতান, রেজাউল করিম রাজু, মোঃ দিদার সহ তিন শতাধিক নেতাকর্মী। আলোচনা সভা পরবর্তী বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বর থেকে থানার মোড়, মেডিকেল গেইট প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM