বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

চৌফলদন্ডীতে সন্ত্রাসী হামলায় ২ শিক্ষার্থী আহত

চৌফলদন্ডীতে সন্ত্রাসী হামলায় ২ শিক্ষার্থী আহত

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সিটি কলেজের দু শিক্ষার্থী বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামালায় গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

১১ নভেম্বর বিকেলে সদর উপজেলার চৌফলদন্ডি হায়দার পাড়া নামক স্থানে এঘটনা ঘটেছে।

আহতরা হলেন, চৌফলদন্ডী খামার পাড়া আবদুল গফুরের পুত্র ও কক্সবাজার সিটি কলেজের মানবিক বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল সাইফুল (১৮) ও তার বোন ফাতেমা (১৯)।

পরিকল্পিত এই সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছেন শিক্ষার্থী, শিক্ষকও ছাত্র সংগঠনের নেতারা।

এদিকে আহতদের দেখতে হাসপাতালে ভিড় করেন আহতদের সহপাঠিরা।
আহত ফাতেমা (১৯) জানান ১১ নভেম্বর দুপুরে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে সদর উপজেলার চৌফলদন্ডী হায়দার পাড়া নামক স্থানে পৌঁছালে আব্বাস, রাসেল, শহীদুল ও জিয়াবুল হক সহ ৬/৭জন অপরিচিত লোক তাদের গাড়ির গতিরোধ করে।

অস্ত্রের মুখে তাদের গাড়ি থেকে নামিয়ে দারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় অস্ত্রধারীরা।

আহতের পিতা আবদুল গফুর জানিয়েছেন, সম্প্রতি ফুটবল খেলার মাঠে বিরোধকে কেন্দ্র করে বিবাদমান ২টি পাড়ার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে দু’ ভাইবোনের উপর হামলা করেছে।

আহত শিক্ষার্থীদের দেখতে যান সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিং অং, কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল, যুগ্ন সাধারন সম্পাদক রাজীবুল ইসলাম মোস্তাক, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মোঃ আলমগীর, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম, বিপ্লব মুন্না সহ অসংখ্য শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় লোকজন। তারা ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহত দু’ শিক্ষার্থী ভাই বোনের বাবা আবদুল গফুর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM