শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

রোনালদো’ চলচিত্রের প্রদর্শনীতে তারার মেলা

রোনালদো’ চলচিত্রের প্রদর্শনীতে তারার মেলা

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদোর আত্মজীবনী নিয়ে তৈরি হয়েছে একটি প্রামান্য চিত্র। যার নাম দেওয়া হয়েছে ‘রোনালদো’।

সংবাদটি পুরোনো হলেও সম্প্রতি হয়ে গেল চলচিত্রটির প্রদর্শনী। ১৪ মাস ধরে ছবিটির নির্মান কাজ চলে। যেখানে তুলে ধরা হয়েছে সিআর সেভেনের জীবনের বিভিন্ন দিক।

ইংল্যান্ডে অনুষ্ঠিত চলচিত্রটির উন্মোচন অনুষ্ঠানে বসেছিল তারার হাট। যেখানে উপস্থিত ছিলেন অ্যালেক্স ফার্গুসন, হোসে মরিনহো ও কার্লোস আনচেলত্তির মতো ‘হাইপ্রোফাইল’ কোচরা।

লিচেস্টার স্কয়ারে এদিন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকারের সঙ্গে ছিলেন তার মা মারিয়া ডোলোরেস ডোস সান্তোস আভেইরা ও পাঁচ বছর বয়সী সন্তান ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়র। এছাড়া রেড কার্পেটে পাঁ রেখেছিলেন কলম্বিয়ান ও চেলসি তারকা রাদামেল ফ্যালকাও ও পর্তুগিজ অধিনায়কের ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক সতীর্থ লুইস শাহ।

এদিন চলচিত্র প্রদর্শনীর পাশাপাশি একটি পুরস্কারও গ্রহণ করেন রোনালদো। তবে এটি কোন ফুটবল বা চলচিত্র বিষয়ক পুরস্কার নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ সবচেয়ে পছন্দের ব্যক্তি হিসেবে শীর্ষে থাকায় অ্যাওয়ার্ডটি ওঠে রোনালদোর হাতে।

লিচেস্টারে রোনালদোকে বেশ আনন্দিত দেখা গেলেও সেভিয়ার বিপক্ষে রিয়ালের ৩-২ ব্যবধানের হারের একদিন পরেই তিনি এখানে এলেন। যা গ্যালাকটিকোদের চলতি মৌসুমে প্রথম পরাজয়। পাশাপাশি রিয়ালেও হয়তো নিজেকে আর উপভোগ করতে পারছেন না ৩০ বছর বয়সী এ তারকা। কারণ সম্প্রতি রোনালদো এক সাক্ষাতকারে জানিয়েছিলেন, রিয়াল ‍ছাড়তে পারেন তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM